ঢাকাসোমবার , ১৫ মে ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক স্কুল ছাত্রসহ দুইজন আহত

অনলাইন ডেস্ক
মে ১৫, ২০২৩ ১২:১৩ অপরাহ্ণ । ৪২ জন
ছবি: সংগৃহীত

বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক স্কুল ছাত্রসহ দুইজন আহত হয়েছেন। রোববার রাত পৌনে ১১টার দিকে শহরের খান্দার মেঘদূত ক্লাবে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, বগুড়া শহরের খান্দার এলাকার সামিউল তাসাহাবের ছেলে মেশকাতুল তাশরিফ শীর্ষ (১৬) ও মালগ্রাম এলাকার মৃত মিলন মিয়ার ছেলে মিজানুর রহমান (১৭)।

আহত মেশকাতুল বগুড়া ওয়াইএমসি স্কুল অ্যান্ড কলেজের ১০ শ্রেণির ছাত্র ও মিজানুর শহরের হকার্স মার্কেটে কাপড়ের দোকানের কর্মচারী বলে জানা গেছে।

বর্তমানে তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী

নাম প্রকাশে অনিচ্ছুক এক মুদি দোকানি জানান, রাত পৌনে ১১টার দিকে দুই মোটরসাইকেলে ৬ জন ব্যক্তি মেঘদূত ক্লাবে প্রবেশ করে শীর্ষ ও মিজানুরকে ছুরিকাহত করেন। তাদের কাছে চাইনিজ কুড়াল, চাপাতি ও বার্মিজ চাকু ছিল।

তিনি জানান, দুর্বৃত্তদের অবস্থা দেখে মনে হচ্ছিল তারা মদ্যপ ছিলেন। এ সময় বিদুৎ চলে গেলে তারা নির্বিঘ্নে ঘটনা ঘটিয়ে পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হয়।

ওসি নূরে আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় জড়িতদের শনাক্তে কাজ চলছে। পূর্ব শত্রুতার জেরে এসব ঘটে থাকতে পারে। আহতদের হাত, বুক ও কোমরের নিচে ছুরিকাঘাত করা হয়েছে।