ঢাকাবৃহস্পতিবার , ১১ মে ২০২৩
  • অন্যান্য

বগুড়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার
মে ১১, ২০২৩ ১১:৩১ পূর্বাহ্ণ । ৫৯ জন

বগুড়ায় সদরের নামুজা ইউনিয়নের শাহ্পাড়া এলাকায় আব্দুর রাজ্জাক নামে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১০ মে) রাত ৯টার দিকে তাকে কুপিয়ে আহত করা হয়। আহত অবস্থায় টিএমএসএস রফাতুল্লাহ ক্লিনিকে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাজ্জাক ওই গ্রামের মৃত নছির উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন গরু ব্যবসায়ী ও স্থানীয় হাটগুলোতে গরু কেনা-বেচা করতেন।

নামুজা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি, আব্দুর রাজ্জাক স্থানীয় চৌমুহনী বাজারে গিয়েছিলেন। তবে তিনি গরু নিয়ে হাটে গিয়েছিলেন কি-না সেটা নিশ্চিত হওয়া যায়নি। রাতে তিনি মোটরসাইকেল নিয়ে বাড়ির উদ্দেশে রওনা হন। রাত ৯টার দিকে বাড়ি থেকে ১০০ মিটার দূরে শাহ্পাড়া এলাকায় পৌঁছার পর দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

তিনি আরও বলেন, আমরা শুনেছি, আব্দুর রাজ্জাক হাটে কোনো এক ব্যবসায়ীর আড়াই লাখ টাকা গুনে দিয়েছিলেন। সেটা দেখে দুর্বৃত্তরা মনে করেছিল টাকাগুলো রাজ্জাকের এবং সেগুলো হয়তো সে নিজের কাছেই রেখেছে। ধারণা করা সেই টাকাগুলো ছিনিয়ে নিতেই হয়তো তাকে হত্যা করা হয়েছে।

এদিকে খবর পাওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আকতার ও সদর থানা পুলিশ। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আকতার জানান, খবর পাওয়ার পরপরই আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি। নিহতের লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ ইতিমধ্যে অভিযান শুরু করেছে।