ঢাকারবিবার , ২৭ আগস্ট ২০২৩
  • অন্যান্য

পাফ ড্যাডির খপ্পরে পরীমনি!

অনলাইন ডেস্ক
আগস্ট ২৭, ২০২৩ ১১:৫২ পূর্বাহ্ণ । ১২ জন
ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি

যেন রহস্যে ঘেরা অদৃশ্য এক শক্তির ছোঁয়া। পাফ ডেডি’র রহস্যজালে ধরা দেন উঠতি নায়িকা পরী। সে তার সিনেমা হিট করতে এই বাবার শরণাপন্ন হন। অন্যদিকে সজলকে দেখা যায় রাজনীতিবিদের চরিত্রে। যিনি নির্বাচন করবেন, মনোনয়ন ফরম কিনতে যাওয়ার আগে ‘পাফ ডেডি’র কাছে দোয়া চাইতে যান। শুধু রাজনীতিবিদ কিংবা নায়িকা-ই নয়, পাফ ডেডি’র রহস্যজালে আটকা পড়তে দেখা যায় সাধারণ মানুষ থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদেরও! সত্যিই কি অলৌকিক ক্ষমতার অধিকারী এই পাফ ডেডি, নাকি সবই ভণ্ডামি! নাকি এর আড়ালে অন্য কিছু আছে- এসব প্রশ্নের উত্তর পেতে অপেক্ষা করতে হবে আগামী ৭ই সেপ্টেম্বর পর্যন্ত। জনপ্রিয় অভিনেত্রী পরীমনি অভিনীত ওয়েব ফিল্ম ‘পাফ ডেডি’র ট্রেইলার প্রকাশ হয়েছে সম্প্রতি।

ওটিটি প্ল্যাটফরম বঙ্গ অ্যাপ, ইউটিউব এবং এর ফেসবুকে ট্রেলারটি উন্মোচিত হয়েছে। আর ট্রেলারে মিলেছে রহস্যের ছোঁয়া। অন্য এক পরীকে এখানে আবিষ্কার করা গেছে। ফিল্মটি যৌথভাবে পরিচালনা করেছেন সহীদ উন নবী এবং মুশফিকুর রহমান মঞ্জু।

আরও অভিনয় করেছেন- সজল নূর, আজাদ আবুল কালাম, শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার, বিজরী বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদসহ অনেকে। ২০১৯ সালে শুরু হয় ওয়েব সিরিজ ‘পাফ ডেডি’র শুটিং। পরবর্তীতে নির্মাতা বদল হয়ে বর্তমানে ওয়েব ফিল্ম হিসেবে আসছে ওটিটি প্ল্যাটফরম বঙ্গতে।