ঢাকাসোমবার , ৩ জুন ২০২৪
  • অন্যান্য

‘পাপের ফল ভোগ করছেন ড. ইউনূস’

অনলাইন ডেস্ক
জুন ৩, ২০২৪ ৩:১২ অপরাহ্ণ । ৩৬ জন

গ্রামীণ ব্যাংকের ১ কোটি ৫ লাখ সদস্যের সঙ্গে প্রতারণার অভিশাপ ভোগ করছেন ড. মুহাম্মদ ইউনূস বলে মন্তব্য করেছেন গ্রামীণ ব্যাংকের প্রধান আইন উপদেষ্টা মাসুদ আখতার।

তিনি বলেন, গ্রামীণ ব্যাংকের গ্রাহকদের সঙ্গে তিনি প্রতারণা করেছেন। সেই পাপের ফলাফল তিনি ভোগ করছেন।সোমবার সুপ্রিম কোর্টের এনেক্স ভবনের সামনে সাংবাদিকদের এ কথা বলেন মাসুদ আখতার।

তিনি বলেন, মুহাম্মদ ইউনূস নিজের ও পারিবারিক কোনো সুবিধা নেননি। কিন্তু তিনি প্রিন্টিং প্রেসের জন্য তার প্রতিষ্ঠানকে শতকোটি টাকার ওয়ার্ক অর্ডার দিয়েছেন এবং তা ৩০-৪০% বেশি দরে দিয়েছেন । তার এক জিএম এসবের প্রতিবাদ করেছেন, তাকে তিনি নির্যাতন করেছেন। গৃহবন্দি করেছেন। ড. ইউনূসের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ৯৭ সাল থেকে। ড. মুহাম্মদ ইউনূস ১১ সালে ব্যাংক ছাড়লেও পরবর্তীতে তিনি তার দুর্নীতি ফাঁস করতে দেননি। কারণ এরপর তার লোকজনই গ্রামীণ ব্যাংক চালিয়েছেন। তবে ২০২০ সালে এক অডিটে ভয়াবহ দুর্নীতির কথা উঠে আসে। আমাদের হাতে এগুলো আসে ২০২৩-এ। আরো আসছে।

মাসুদ আখতার বলেন, ড. ইউনূস অর্থলোভী। আমাদের কোনো কিছু বানোয়াট নয়। গ্রামীণ ব্যাংকের গ্রাহকদের সঙ্গে তিনি প্রতারণা করেছেন। সেই পাপের ফল তিনি ভোগ করছেন।