ঢাকাবৃহস্পতিবার , ৪ মে ২০২৩
  • অন্যান্য

পরীক্ষার প্রস্তুতি না থাকায় আত্মগোপ করে এসএসসি পরীক্ষার্থী

নীলফামারী প্রতিনিধি:
মে ৪, ২০২৩ ১১:১৬ পূর্বাহ্ণ । ৬২ জন
ছবি: সংগৃহীত

পরীক্ষার প্রস্তুতি নেই, আত্মগোপনের ৭ দিন পর উদ্ধার এসএসসি পরীক্ষার প্রস্তুতি নেওয়া হয়নি। এজন্য পরীক্ষা শুরুর আগেই আত্মগোপনে যান মুহিত হাসান বিপ্লব নামে এক পরীক্ষার্থী। পরে সাত দিন পর তাকে উদ্ধার করে পুলিশ। নীলফামারীর কিশোরগঞ্জে ৭ দিন পর মুহিত হাসান বিপ্লব নামে এক এসএসসি পরীক্ষার্থীকে রংপুরের মাহিগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।

পরীক্ষার প্রস্তুতি না থাকায় সে আত্মগোপন করেন। ওই পরীক্ষার্থী নীলফামারীর কিশোরগঞ্জ সদর ইউনিয়নের দক্ষিণ পুষণা মোতাপাড়া গ্রামের আবদুল হাকিমের ছেলে। তার এবার কিশোরগঞ্জ বহুমুখী মডেল উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। থানা সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী ২৩ এপ্রিল তার মায়ের সঙ্গে হারাগাছে খালাতো বোনের বিয়েতে যায়। ২৬ তারিখ বাড়িতে ফিরে মোবাইল ফোন বন্ধ করে রংপুরের উদ্দেশে রওনা দেয়। পরীক্ষার প্রস্তুতি না থাকায় সে আত্মগোপন করেন। এ ঘটনায় তার বাবা থানায় নিখোঁজ জিডি করায় পুলিশ অনুসন্ধান চালায়। র‌্যাবের সহযোগিতায় তার লোকেশন ট্র্যাক করে অবশেষে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই নূর ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মুচলেখা নিয়ে ওই শিক্ষার্থীকে তার পরিবারের সদস্যদের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।