ঢাকাশনিবার , ২০ মে ২০২৩
  • অন্যান্য

নোবেলকে গ্রেফতারের সম্পর্কে যা বললেন ডিএমপি কমিশনার

আনলাইন ডেস্ক
মে ২০, ২০২৩ ৩:৪৬ অপরাহ্ণ । ৮১ জন
ডিএমপি কমিশনার

গায়ক মাইনুল আহসান নোবেলকে গ্রেফতারের গুঞ্জন সকাল থেকেই ছড়িয়ে পড়ে। ডিবি কার্যালয়ে নোবেলকে ডেকে নেওয়ার পরিপ্রেক্ষিতে এ খবর ছড়ায়। অবশেষে এই গায়কে প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। শনিবার দুপুরে রাজারবাগে একটি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান।

 

ডিএমপি কমিশনার বলেন, প্রতারণার অভিযোগে গায়ক নোবেলকে গ্রেফতার করা হয়েছে। অনুষ্ঠানের কথা বলে সে টাকা হাতিয়ে নিয়েছে। ডিবি কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগের সঙ্গে তার সত্যতা আছে কিনা। এরসঙ্গে কারা জড়িত তাদেরও নাম জানার চেষ্টা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

এদিকে মামলায় এজাহার সূত্রে জানা গেছে, শরীয়তপুরের একটি স্কুলের পুনর্মিলনী অনুষ্ঠানে ২৮ এপ্রিল উপস্থিত হয়ে গান গাওয়ার কথা ছিল নোবেলের। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে তাদের ১ লাখ ৭৫ হাজার টাকায় চুক্তি হয়। চুক্তি অনুযায়ী অগ্রিম বিভিন্ন ব্যাংক অ্যাকাউন্টে ও নগদ সর্বমোট ১ লাখ ৭২ হাজার টাকা নিয়েছেন। তবে তিনি অনুষ্ঠানে যাননি।
এ ঘটনায় মো. সাফায়েত ইসলাম নামে এক শিক্ষার্থী ঢাকার একটি আদালতে নালিশি মামলা করেন। এরই প্রেক্ষিতে নোবেলকে গ্রেফতার করেছে পুলিশ।