ঢাকাবুধবার , ২৪ মে ২০২৩
  • অন্যান্য

নীলফামারী জেলা পর্যায়ে শ্রেষ্ঠ মাদ্রাসা নির্বাচিত হয়েছে

নীলফামারী প্রতিনিধি
মে ২৪, ২০২৩ ৫:১৪ অপরাহ্ণ । ৬৯ জন
শিক্ষক থেকে ছাত্র – ছাত্রী,অভিভাবক গভর্নিং বডি এবং এলাকাবাসীর মধ্যে খুশির উল্লাস

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ ইং উপলক্ষে মাদ্রাসাটি শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়। এবিষয়টি নিশ্চিত করেছেন অত্র মাদ্রাসার সুপারটেনডেন্ট মাওলানা মোঃ মোজাফফর হোসেন। জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় মাদ্রাসার শিক্ষক থেকে ছাত্র – ছাত্রী, অভিভাবক গভর্নিং বডি এবং এলাকাবাসীর মধ্যে খুশির উল্লাস।
নীলফামারীর মাধ্যমিক শিক্ষা অফিসের তথ্যমতে জানা গেছে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে ৩৪ ক্যাটাগড়িতে কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডি বসুনিয়া পাড়া বালিকা দাখিল মাদ্রাসার ফলাফল ও শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম অবকাঠামোগত সুবিধা প্রশাসনিক ও আর্থিক শৃঙ্খলা, আইসিটি দক্ষতা, পাঠ দানের নিয়মানুবর্তিতা, শিক্ষার পরিবেশ, জাতীয় দিবস সমূহ উদযাপন প্রভৃতি বিবেচনায় উক্ত মাদ্রাসাটিকে শোষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত করা হয়েছে। অত্র মাদ্রাসা সুপারটেনডেন্ট মাওলানা মোঃ মোজাফফর হোসেন বলেন,রনচন্ডি বসুনিয়া পাড়া বালিকা দাখিল মাদ্রাসাটি শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় আমি গর্ববোধ করতেছি।
এ সাফল্যের জন্য প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের নিবিড় পর্যবেক্ষণ, ছাত্র ছাত্রীদের কঠোর অধ্যয়নে শিক্ষকদের একনিষ্ঠতা এবং সর্বোপরি অভিভাবকদের সচেতনতাই এই ফলাফলের একমাত্র মূল মন্ত্র। এজন্যই শিক্ষা শিক্ষা প্রশাসন সহ সকল কে অসংখ্য ধন্যবাদ জানাই।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এটিএম নুরুল আমিন শাহ্ এর সাথে কথা হলে তিনি বলেন, রনচন্ডি বসুনিয়া পাড়া বালিকা দাখিল মাদ্রাসার সফলতাটি সম্মিলিত প্রচেষ্টার ফল এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে একদিন প্রতিষ্ঠানটি সামনের দিকে অনেক দুর পযর্ন্ত এগিয়ে যাবে ইনশাআল্লাহ।