ঢাকাশনিবার , ১৩ মে ২০২৩
  • অন্যান্য

নায়ক রোশান বাবা হওয়ার গুঞ্জন নিয়ে যা বললেন

অনলাইন ডেস্ক
মে ১৩, ২০২৩ ১২:৩৭ অপরাহ্ণ । ৫৯ জন
ছবি: সংগৃহীত

দীর্ঘদিন প্রেমের পর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জিয়াউল রোশান। গত ৬ মে দুপুরে সেই বিয়ের কথা প্রকাশ্যে আনেন এ অভিনেতা।

তাহসিনা এশাকে বিয়ে করেছেন রোশান। তার স্ত্রী ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং শেষ বর্ষের শিক্ষার্থী।

এদিকে বিয়ের কথা প্রকাশ্যে আসার সাত দিন পার না হতেই কিছু সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়— মা-বাবা হতে যাচ্ছেন এশা-রোশান। তবে এ গুঞ্জন নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন রোশান।

রোশান বলেন, ‘আমি তো অফিশিয়ালি কিছু জানাইনি। আমার লাইফে যা কিছু হয় সবই অফিশিয়ালি জানিয়ে দিই। কিছু যদি ঘটেও তা হলে সেটা আমি জানাব।’

এর আগে প্রকাশিত সংবাদে বলা হয়, রোশানের পরিবারের ঘনিষ্ঠজনরা তার বাবা হতে যাওয়ার কথা নিশ্চিত করেছেন। তার স্ত্রী এশা বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা। এ কারণেই সন্তান জন্মের আগে বিয়ের কথা প্রকাশ্যে আনতে চেয়েছেন তারা।

প্রকাশিত সংবাদের ব্যাপারে তিনি বলেন, ‘যারা নিউজ করেছে, তারা আমার সঙ্গে কোনো যোগাযোগ না করেই করেছে। আমি এখনো কোনো কিছু দেখিনি। আমি কখনো কোনো কিছু অফিশিয়ালি কিছু জানাইনি।’

২০২০ সালের ১১ জুন এশার সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ে হয় রোশানের। এ কথা সেই সময় অনেকে জানলেও পাবলিকলি আনেননি বলে জানান অভিনেতা। এর প্রায় তিন বছর পর গত ৬ মে সোশ্যাল মিডিয়া ফেসুবক ভেরিফায়েড পেজের মাধ্যমে বিয়ের কথা প্রকাশ্যে আনেন তিনি।