ঢাকামঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য

নতুন সিনেমায় বুবলী

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ৭, ২০২৩ ৫:৩২ পূর্বাহ্ণ । ৯০ জন

ঢালিউডে বেশ সফলতার সঙ্গেই অর্ধযুগ পার করছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এরই মধ্যে বেশ কিছু ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। চলতি সময়ের এই ব্যস্ত অভিনেত্রী এবার আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন। নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন শবনম বুবলী। ‘তুমি যেখানে আমি সেখানে’ শিরোনামের সিনেমাটি পরিচালনা করবেন দেবাশীষ বিশ্বাস।

ছবি প্রসঙ্গে দেবাশীষ বলেন, আমার সিনেমাটির প্রধান নারী চরিত্রের নাম বিজলী। এ চরিত্রের সঙ্গে বুবলীকে খুব ভালো মানায়। তাই তার সঙ্গে ছবিটি নিয়ে আলাপ করি। ছবির গল্প ও চরিত্র বুবলীর পছন্দ হয়েছে। সে কাজটি করছে। ‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমায় বুবলীকে স্বাগতম। তাকে নিয়ে প্রথমবার সিনেমা করতে যাচ্ছি। আশা করছি আমাদের যাত্রা আনন্দময় ও সফল হবে।

বুবলী বলেন, ‘দেবাশীষ বিশ্বাস অনেক জনপ্রিয় একটি নাম আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিতে। তার পরিচালনায় প্রথমবার কাজ করতে যাচ্ছি। আশা করছি দর্শকের জন্য উপভোগ্য একটি সিনেমা নিয়ে আসতে পারব আমরা।’

সিনেমাটি তৈরি হবে নীলাঞ্জনা প্রোডাকশনের ব্যানারে। এতে মেকআপের দায়িত্ব পালন করবেন দেবাশীষ বিশ্বাসের মা গায়ত্রী বিশ্বাস। গান লিখবেন সুদীপ কুমার দীপ, সংগীত পরিচালনায় থাকছেন শ্রী প্রিতম। আবহ সংগীতে থাকবেন ইমন সাহা। ছবির নায়ক এখনো চূড়ান্ত হয়নি।