ঢাকামঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩
  • অন্যান্য

তাসরিফের দাবির পর হিরো আলম বলেন তাসরিফই মিথ্যা বলছে

অনলাইন ডেস্ক
মার্চ ১৪, ২০২৩ ১:৪২ অপরাহ্ণ । ৪৮ জন
তাসরিফ খান ও হিরো আলম

তরুণ সংগীতশিল্পী ও সমাজসেবক তাসরিফ খান ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত। এর প্রভাবে তার মুখের একাংশ বেঁকে গেছে। তার মুখের বাঁ-পাশ বেঁকে গেছে।

 

তাসরিফ এমন রোগে আক্রান্ত হওয়ার পর শুক্রবার রাতে দেশের আলোচিত ইউটিউবার হিরো আলম লাইভে বলেন, ‘আল্লাহপাক চাইলে মানুষকে পতন করতে পারে, এক মিনিটে। আপনারা সবাই জানেন তারই একটা চাক্ষুস প্রমাণ তাসরিফ খান। সে কিন্তু খুব ভালো গান গায়, সিঙ্গার। আল্লাহ্পাক তার কণ্ঠ ভালো দিয়েছে। আজকে তার মুখের অবস্থা কী করেছে, দেখেছেন? প্যারালাইসিসে মুখ বাঁকা হয়ে গেছে। এটা হলো অহঙ্কারের পতন।’

হিরো আলমের এমন মন্তব্যের পর শনিবার রাতে ফেসবুক লাইভে আসেন সংগীতশিল্পী তাসরিফ খান। এ সময় হিরো আলম প্রসঙ্গে তিনি বলেন, “হিরো আলম সাহেব আপনাকে নিয়ে আমার একটু কথা আছে। আজ বিকালে একটা লাইভে দেখেছি গতকাল আপনি আমাকে অভিশাপ দিয়েছেন। আমি আপনার অভিশাপ দেওয়া নিয়ে কিছুই মনে করিনি।

তিনি বলেন, তবে আমার একটা জায়গায় কথা আছে। আপনি লাইভে গিয়ে আমাকে ব্যঙ্গ করেছেন অভিশাপ দিয়েছেন। আপনি বলেছেন যে, চাঁদপুরের কোনো একটা কনসার্টে আমার যাওয়ার কথা ছিল যেখানে আপনারও আসার কথা ছিল। সেখানে আমি নাকি বলেছি আপনি আসলে আমি যাব না। এই যে ইনফরমেশনটা আপনাকে যে দিয়েছে সেটা ঠিক ছিল না।

 

তিনি আরও বলেন, আমি আপনাকে জানাতে চাই আপনার সৎসাহস ও ডেডিকেশনকে আমি অনেক শ্রদ্ধা করি। আপনার সাহসের জায়গাটা রেসপেক্ট করি। আমরা অনেক সময় মানুষের কথা শুনে ভেঙে পড়ি। আপনার থেকে এই জিনিসটা আমার শেখার আছে। আমি আপনার প্রতিটি ভালো কাজকে সন্মান করি। তবে আপনি আমাকে নিয়ে আপনার ওই ভুল ধারণাটা রাখবেন না। আপনি যদি কোনো কারণে কষ্ট পেয়ে থাকেন আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আল্লাহ আপনার ভালো করুক।

চাঁদপুরের ওই কনসার্টে হিরো আলম থাকলে তাসরিফ থাকবেন না তথ্যটি মিথ্যা। তাসরিফের এমন দাবির পর হিরো আলম জানান, তাসরিফ এখন মিথ্যা বলছে। তখন কিন্তু ঠিকই আমাকে ছোট করেছিল। এখন মানুষ খারাপ বলবে তাই অস্বীকার করছে।

তিনি বলেন, শুধু তাসরিফ না আমাকে নিয়ে অনেকে বিরূপ মন্তব্য করেছে। সেটি পরে আবার অস্বীকারও করেছে। আসলে আমি ব্যক্তি তাসরিফকে নিয়ে কিছু বলতে চাইনি। আমি শুধু বোঝাতে চেয়েছি অহঙ্কারের পতন আছে।