ঢাকামঙ্গলবার , ৭ মার্চ ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

চান্দু স্টেডিয়ামের ভেন্যু বাতিলে বিসিবির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন ডেকেছেন হিরো আলম

অনলাইন ডেস্ক
মার্চ ৭, ২০২৩ ৬:০৭ পূর্বাহ্ণ । ৮১ জন
চান্দু স্টেডিয়ামের ভেন্যু বাতিলে বিসিবির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন ডেকেছেন হিরো আলম

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে জনবল প্রত্যাহারসহ ভেন্যু বাতিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন ডেকেছেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। আজ মঙ্গলবার বেলা ১১টায় শহীদ চান্দু স্টেডিয়ামে তিনি এই সংবাদ সম্মেলনের কথা জানিয়ে তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি ঘোষণা দিয়েছেন।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন হিরো আলম।  তাঁর মা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। মাকে দেখতে আজ তিনি সকালে ঢাকা থেকে বগুড়ার পথে রয়েছেন। বগুড়ায় পৌঁছার পর বেলা ১১টায় শহীদ চান্দু স্টেডিয়ামে ক্রিকেট ভেন্যু বাতিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করবেন। এ বিষয়ে বগুড়াবাসীর প্রতি সরকারের বিমাতাসুলভ আচরণের প্রতিবাদ জানাবেন।

হিরো আলম ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (একতারা প্রতীক) হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে বগুড়া-৪ আসনে ১৪–দলীয় জোটের অন্যতম শরিক জাসদের এ কে এম রেজাউল করিমের কাছে ৮৩৪ ভোটে হেরে যান তিনি। এরপর হিরো আলম অভিযোগ করেন, ভোটের ফলাফলে কারচুপি করে তাঁকে হারিয়ে দেওয়া হয়েছে। কেন্দ্রভিত্তিক ইভিএমের ভোটের প্রিন্ট কপি ও ৪৫টি কেন্দ্রের ভোট পুনর্গণনা চেয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদনও করেন তিনি। রিটার্নিং কর্মকর্তা তাঁর সেই আবেদন নির্বাচন কমিশনে পাঠিয়ে দেন।