ঢাকামঙ্গলবার , ২৫ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

গ্যাসের গন্ধ ছড়ানো সমস্যার সমাধান হয়েছে:জিএম

অনলাইন ডেস্ক
এপ্রিল ২৫, ২০২৩ ১২:৪০ অপরাহ্ণ । ৮০ জন
ছবি : সংগৃহীত

রাজধানীর বিভিন্ন এলাকায় সোমবার রাতে গ্যাসের গন্ধ ছড়ানো সমস্যার সমাধান হয়েছে জানিয়েছেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির জিএম (অপারেশন) সেলিম মিয়া।

মঙ্গলবার (২৫ এপ্রিল) এই তথ্য জানিয়ে তিনি বলেন, গ্যাস লিকেজ পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। এখন চুলা জ্বালাতে সমস্যা নেই। লাইনে যে সমস্যা হয়েছিল তার সমাধান করা হয়েছে।

এর আগে সোমবার (২৪ এপ্রিল) বিকেল থেকে রাজধানীর বারিধারা, ইস্কাটন, তেজকুনিপাড়া, মহাখালির ওয়ারলেস, টিবি গেইট, বিডিআর ১ নম্বর গেইট, হাজারীবাগ, নয়াটোলা, মগবাজার, মুগদা ও কাজলাসহ রাজধানীর বেশকিছু এলাকা থেকে এই গ্যাস লিকেজের অভিযোগ পাওয়া যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ আলোচনা ‍শুরু হয়।

পরে বিষয়টি নিয়ে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে বলা হয়েছে, ঈদে শিল্প কারখানায় গ্যাস সরবরাহ বন্ধ থাকায়, সঞ্চালন ও বিতরণ লাইনে গ্যাসের চাপ বেড়ে গেছে। এতে গন্ধ বাইরে আসছে। তিতাসের জরুরি ও টেকনিক্যাল টিম বিষয়টি নিয়ে কাজ করছে। নগরবাসীকে আতঙ্কিত না হবার পরামর্শ।

ওই সময় তিতাসের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) হারুন অর রশিদ মোল্লাহ জানিয়েছিলেন, বিষয়টি নিয়ে আতঙ্কিত হওয়া কিছু নেই। এক থেকে দেড় ঘণ্টার মধ্যে সব ঠিক হয়ে যাবে। চুলা বন্ধ রাখতে হবে না। এটা যেহেতু ওভারফ্লোর কারণে; তাই কনজাম্পশনে সমস্যা নেই।