ঢাকাবুধবার , ১৭ মে ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ক্যাটরিনাকে ডিভোর্স দেওয়া নিয়ে মুখ খুললেন ভিকি

বিনোদন ডেস্ক
মে ১৭, ২০২৩ ৪:৫৬ অপরাহ্ণ । ৩৯ জন
অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কইফ

বেশ কয়েক বছর ধরে আড়ালে-আবডালে প্রেম করার পর ২০২১ সালে অবশেষে গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কইফ। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাতপাক ঘোরেন যুগল। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। তবে বিয়ের পরে দুই তারকার সমাজমাধ্যমের পাতা থেকে তাঁদের সমীকরণ আঁচ করা যায়। বয়সের পার্থক্য যে তাঁদের প্রেমে অন্তরায় হয়ে দাঁড়ায়নি, তারও প্রমাণ মিলেছে যুগলের কথাবার্তায়। তবে, দুই তারকার ভিন্ন আর্থিক পরিস্থিতি কি চিড় ধরাচ্ছে তাঁদের সম্পর্কে? সম্প্রতি এক অনুষ্ঠানে ভিকির কথায় চিন্তায় পড়েছেন যুগলের অনুরাগীরা।

বলিউড অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’ ছবিতে অভিনয় করেছেন ভিকি কৌশল। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির প্রচার ঝলক। ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে ভিকিকে প্রশ্ন করা হয়, ক্যাটরিনার সঙ্গে কোন বিষয় নিয়ে সব থেকে বেশি কথা কাটাকাটি হয় তাঁর? প্রশ্নের উত্তরে ভিকি বলেন, ‘‘আমাদের মধ্যে বাড়ির আসবাবপত্র নিয়ে বেশ তর্ক হয়। কিছু দিন আগে ম্যাডাম একটি আসবাব কেনার কথা বলছিলেন। আমাদের বাড়ির একটা অংশ ওই আসবাব দিয়ে সাজাতে চান তিনি। আমাকে ছবি পাঠিয়ে বলেছেন যে, এটা কেনার কথা ভাবছেন। তার দাম দেখে আমার মাথা ঘুরে গিয়েছে! আমি তো ভাবছি যে এর থেকে আমি বোতল-গ্লাস ধরে দাঁড়িয়ে পড়ব। কিন্তু এই আসবাব তো আমার বাড়িতে কোনও ভাবেই আসবে না।’’ ভিকির কথায়, ‘‘ভীষণ দামি ছিল ওই আসবাব। কোনও ছবির চুক্তিতে সই করলে আমি তত টাকা পাই!’’ স্ত্রীর এ রকম দাবিদাওয়া যে তাঁর পক্ষে মেনে নেওয়া যে তাঁর পক্ষে সম্ভব, তা বেশ বুঝিয়ে দিয়েছেন ভিকি।

বলিউড পরিচালক ও প্রযোজক কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ টক শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। সে কথা কর্ণ পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। তার পরেই নাকি একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে। কয়েক বছরের প্রেমের পর ২০২১ সালের ডিসেম্বর মাসে চার হাত এক হয় যুগলের।

তবে বিয়ের পর থেকে ক্যাটরিনাকে সেভাবে পর্দায় দেখা না গেলেও ভিকি চুটিয়ে কাজ করে চলেছেন। এছাড়া বিয়ের পর থেকে তাদের নিয়ে নানা গুঞ্জনও সামনে এসেছে। কখনও সন্তান হওয়ার, কখনও আবার ডিভোর্সের। তবে এবার স্ত্রীকে ডিভোর্স দেওয়া নিয়ে মুখ খুললেন অভিনেতা নিজে।

দি ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, সদ্য মুক্তি পেয়েছে ভিকি এবং সারা আলি খানের আসন্ন সিনেমা ‘জারা হাটকে, জারা বাঁচকে’র ট্রেলার। সেই ছবির প্রচারে এসেই সাংবাদিকের তরফ থেকে ডিভোর্স সংক্রান্ত প্রশ্নের মুখে পড়েন অভিনেতা।

জানা যায়, একজন সাংবাদিক ভিকিকে সরাসরি প্রশ্ন করেন, ক্যাটরিনার থেকে ভালো কোনও মেয়েকে যদি পান, তাহলে কি তিনি ক্যাটকে ছেড়ে সেই মেয়েকে বিয়ে করবেন? প্রশ্ন শুনেই প্রথমে হেসে ফেলেন ভিকি। সিনেমার প্রচারে এসে এমন প্রশ্ন শুনতে হবে তা হয়তো তিনি কল্পনা করেননি। তবে রাখঢাক না করেই সত্যিটা স্বীকার করে নেন অভিনেতা।

ভিকি বলেন, ‘রাতে আমায় বাড়ি ফিরতে হবে তো নাকি! আমি তো এখন বেশ ছোট, একটু বড় হতে দিন’। এরপর তিনি সরাসরি বলেন ‘আমাদের সাত জন্মের সম্পর্ক’। অর্থাৎ হাজার গুণ ভালো মেয়ে পেলেও তিনি যে ক্যাটরিনাকে ছাড়বেন না তা স্পষ্ট করে দেন ভিকি।

প্রসঙ্গত, বিয়ের আগে অবধি নিজেদের সম্পর্ককে লুকিয়েই রেখেছিলেন ‘ভিক্যাট’ জুটি। তবে এখন প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় ভালোবাসায় মোড়া পোস্ট শেয়ার করতে দেখা যায় দু’জনকে।