ঢাকাসোমবার , ১৭ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

নীলফামারী প্রতিনিধি
এপ্রিল ১৭, ২০২৩ ১২:০৩ অপরাহ্ণ । ৯৭ জন
ছবি : সংগৃহীত

নীলফামারী কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার কিশোরগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ‍্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম‍্যান রশিদুল ইসলাম’র সভাপতিত্বে ও সদস‍্য সচিব রশিদুল ইসলাম রশিদ’র সঞ্চালনায়

প্রধান অতিথির বক্তব‍্যে জাতীয় পার্টির ভাইস চেয়ারম‍্যান, নীলফামারী -৪সংসদ সদস‍্য আহসান আদেলুর রহমান আদেল বলেন, রমজান সিয়াম সাধনার মাস। এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদ-উল- ফিতর উপভোগ করবো। একে অপরের প্রতি ভ্রাতৃত্ববোধ তৈরী করতে হবে। ঈদের আনন্দ গরীব দুঃখী মানুষের মধ‍্যে বিলিয়ে দিতে হবে। তিনি আরো বলেন বাংলাদেশ আজ উন্নয়নের দিক থেকে বিশ্ব দরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়ে আছে।তারই ধারাবাহিকতায় কিশোরগঞ্জে ব‍্যাপক উন্নয়ন সাধন হয়েছে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুল, উপজেলা পরিষদ’র ভাইস চেয়ারম‍্যান রবিউল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, সংসদ সদস‍্য’র প্রতিনিধি রেজাউল আলম স্বপন, বড়ভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম‍্যান আলহাজ্ব ফজলার রহমান, কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম‍্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট,বাহাগিলি ইউনিয়ন পরিষদ চেয়ারম‍্যান সুজাউদ্দৌলা লিপটন সহ উপজেলা ও ইউনিয়নের অন‍্যান‍্য নেতৃবৃন্দ।

পরিশেষে প্রয়াত হোসেইন মুহাম্মদ এরশাদ ও জাতীয় পার্টির চেয়ারম‍্যান জিএম কাদের সহ দেশবাসীর জন‍্য মঙ্গল কামনা করে দোয়া করা হয়েছে।