ঢাকারবিবার , ১৯ মার্চ ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

কারাগার থেকে ফিরতেই মাহিকে ফুল দিয়ে বরণ করে নিলেন রাকিব

অনলাইন ডেস্ক
মার্চ ১৯, ২০২৩ ৪:২৯ অপরাহ্ণ । ৬০ জন
ছবি: সংগৃহীত

শনিবার দিনভর চিত্রনায়িকা মাহিয়া মাহি গ্রেপ্তার কাণ্ডে সরব ছিল দেশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রভাব পড়ে মাহির গ্রেপ্তার, জেলে যাওয়া ও কারামুক্তির বিষয়। চিত্রনায়িকা মাহিয়া মাহির জামিন মঞ্জুর করেছেন আদালত। শনিবার (১৮ মার্চ) আদালত এ জামিন মঞ্জুর করেন।  বিচারক রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ৯ মাসের অন্তঃসত্ত্বা, শারীরিকভাবে অসুস্থ ও একজন জনপ্রিয় অভিনয়শিল্পী বিবেচনায় অভিনেত্রী মাহিয়া মাহিকে জামিন দেন গাজীপুর মহানগর হাকিম আদালত। গাজীপুর মহানগরের ৫ নম্বর আদালতের বিচারক মো. ইকবাল হোসেন এ জামিন মঞ্জুর করেন।

এদিকে গতকাল বিমানবন্দর থেকে মাহিকে গ্রেপ্তার করা হলেও স্বামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। শোনা গিয়েছিল, গ্রেপ্তার হওয়ার ভয়ে পবিত্র ওমরাহ পালন শেষে শুধুমাত্র মাহি ও তার মামা দেশে ফিরেছেন। আর রাকিবকে রাখা হয়েছে দেশের বাইরেই। মাহি দেশে ফিরে পরিস্থিতি বুঝে স্বামীকে দেশে আসার কথা জানাবেন-এমনটাই পরিকল্পনা করেছেন এই চিত্রনায়িকা।

কিন্তু রবিবার সকালেই রাকিব মাহিকে ফুল দিয়ে বরণ করে নিলেন। চিত্রনায়িকা মাহিয়া মাহি নিজেই একটি পোস্ট দিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে মাহিকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন রাকিব। ছবির সঙ্গে অনেকগুলো হৃদয় ইমোজি ব্যবহার করেছেন মাহি।