ঢাকাবৃহস্পতিবার , ৩১ আগস্ট ২০২৩
  • অন্যান্য

কাবাঘরের সামনে আদিলকে স্মরণ করে রাখির আর্তনাদ (ভিডিও)

বিনোদন ডেস্ক
আগস্ট ৩১, ২০২৩ ২:৫৩ অপরাহ্ণ । ৭৩ জন
রাখি সাওয়ান্ত

আলোচনায় থাকতে পছন্দ করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’খ্যাত মডেল ও অভিনেত্রী রাখি সাওয়ান্ত। মাঝে মাঝে খবরের শিরোনাম হন— বিয়ে, ধর্মান্তর ও গর্ভপাত ইস্যুতে। এবার আলোচনায় এসেছেন ওমরাহ করতে গিয়ে।

তাতে দেখা গেছে, কেঁদে কেঁদে রাখি বলছেন— ‘হে আল্লাহ, আমি কী করব? বলিউড তারকা হওয়ার স্বপ্নে আমাকে বিয়ে করেছে আদিল। আমার জীবন নষ্ট করেছে। আমি আমার প্রার্থনা জানাতে এসেছি, আপনি বিচার করুন।’

গত বছর চুপিসারে মাইসুরুর ব্যবসায়ী আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি। যদিও চলতি বছরে বিয়ের কথা জানান অভিনেত্রী। বিয়ের সময় ইসলামধর্ম গ্রহণ করেন, রাখি থেকে হন ফাতিমা। কিন্তু মাস কয়েকের মধ্যেই অশান্তি। স্বামী আদিলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তোলেন। পারিবারিক সহিংসতার অভিযোগে জেলেও যেতে হয় রাখির স্বামীকে। জেল থেকে ছাড়া পেয়েই রাখির বিরুদ্ধে অভিযোগের ঝুলি খুলে বসেছেন আদিল।

জীবনে যখন এমন ঝড় বইছে, সেই সময় শান্তির খোঁজে হজে যান রাখি। পবিত্র মক্কায় গিয়ে কান্নায় ভেঙে পড়লেন বলিউডের ‘ড্রামা কুইন’।

ভারতীয় সংবাদমাধ্যমে তিনি অভিযোগ করেন, আদিল তাকে বৈবাহিক ধর্ষণ করেছেন। বারবার স্বামীর বিকৃত ইচ্ছার শিকার হয়েছেন রাখি। শুধু কী তাই, রাখির নগ্ন ভিডিও বাইরে লাখ লাখ টাকায় বিক্রিও করেছেন আদিল।

কাবাঘরের সামনে আদিলকে স্মরণ করে রাখির আর্তনাদ (ভিডিও)