ঢাকাশনিবার , ৬ মে ২০২৩
  • অন্যান্য

কাউন্সিলর এরশাদুল বারী এরশাদের ব্যক্তিগত উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ষ্টাফ রিপোর্টার:
মে ৬, ২০২৩ ৯:৫৩ অপরাহ্ণ । ৯৫ জন

বগুড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এরশাদুল বারী এরশাদ তার ব্যক্তিগত উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছেন। শনিবার বিকেলে শহরের জামিলনগর এলাকায় কাউন্সিলর এরশাদুল বারী এরশাদের সভাপতিত্বেএই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা   ডা: সামির হোসেন মিশু। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সাংবাদিক চ্যানেল আইয়ের বগুড়া প্রতিনিধি রউফ জালাল,চিকিৎসক ডাক্তার নাঈম ইসলাম।  অনুষ্ঠানে আসা শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্য থেকে বেশ কয়েক জন বক্তব্য রাখেন।
এ সময় প্রধান অতিথি তার বক্তব্য বলেন, প্রত্যেক ছাত্র-ছাত্রীকে মেধাবী হতে হবে পাশাপাশি দেশপ্রেমিকও হতে হবে। সেই সাথে নিজেদের পেশার প্রতিও যত্নশীল হতে হবে। পেশাকে কখনো অবহেলা করা যাবে না। তিনি ছাত্র-ছাত্রীদের কে আগামী দিনে দেশ গড়ার কাজে এগিয়ে আসার আহবান জানান।
সভাপতির বক্তব্যে এরশাদুল বারী বলেন, মেধাবী ছাত্র-ছাত্রীদের কে আরো সুযোগ তৈরি করে দিতে এবং লেখাপড়ায় উৎসাহ জোগাতেই মূলত এই সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে ছাত্রদেরকে   উৎসাহ দেওয়ার চেষ্টা করা হচ্ছে। পৌরসভার আট নম্বর ওয়ার্ডের ৫৭ জন অধিবাসী শিক্ষার্থীকে এ সংবর্ধনা দেওয়া হয়। এ সময় প্রধান অতিথি তাদের হাতে ক্রেস্ট তুলে দেন।