ঢাকাশনিবার , ৭ অক্টোবর ২০২৩
  • অন্যান্য

কসমেটিক সার্জারি করাতে গিয়ে মৃত্যু

বিনোদন ডেস্ক
অক্টোবর ৭, ২০২৩ ৩:৩৬ অপরাহ্ণ । ৭৪ জন

অনেক বলিউড ও হলিউড তারকা নিজেকে সুন্দর দেখাতে প্লাস্টিক সার্জারির আশ্রয় নেন। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক তারকার বিষয়েও প্লাস্টিক সার্জারি করার কথা শোনা যায়।  এরই মধ্যেই কসমেটিক সার্জারি করাতে গিয়ে মারা গেলেন ৪৮ বছর বয়সি আর্জেন্টিনার সাবেক বিউটিকুইন ও হলিউড অভিনেত্রী জ্যাকুলিন ক্যারিরি। খবর গালফ নিউজের।

প্রতিবেদনে বলা হয়েছে, শরীরে রক্তজমাট বেঁধে যাওয়ার কারণে মৃত্যু হয়েছে তার। আর্জেন্টিনার মিডিয়া রিপোর্ট অনুসারে, তার চিকিৎসার সময় বেশ কিছু জটিলতা দেখা দিয়েছিল। যেগুলো শেষ পর্যন্ত রক্তজমাট বাঁধার দিকে নিয়ে যায়, যার ফলে তার মর্মান্তিক মৃত্যু হয়। অভিনেত্রী যখন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, তখন তার সন্তান ক্লো ও জুলিয়ান তার সঙ্গে ছিলেন।

ডেইলি মেইলের মতে, অভিনেত্রী ও বিউটিকুইনের মৃত্যুর খবর সান রাফায়েল ভেন্ডিমিয়ার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘোষণা করা হয়েছিল। জানা যাচ্ছে, কসমেটিক সার্জারি করার কারণে অনেক সমস্যার সম্মুখীন হয়েছিলেন। হঠাৎ কার্ডিয়াক অ্যারেস্টের কারণে তিনি মারা যান।

নিজের জেলার সৌন্দর্য প্রতিযোগিতার খেতাব জয়ী ছিলেন জ্যাকুলিন ক্যারিরি। ১৯৯৬ সালে আর্জেন্টিনায় সান রাফায়েল এন ভেন্ডিমিয়া আঙুর ফসলের উৎসবের সৌন্দর্য প্রতিযোগিতায় রানারআপ হয়েছিলেন তিনি।

সান রাফায়েল পেজেন্ট কুইন্সের মুকুটধারী হিসেবে দীর্ঘদিন পরিচিত জ্যাকুলিন ক্যারিরি। তরুণী বয়সে তিনি সান রাফায়েল এন ভেন্ডিমিয়া উৎসবের ভাইস কুইনও ছিলেন।