ঢাকারবিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য

এবার দর্শকদের মন জয় করতে চাই নতুন রূপে: নোরা ফাতেহি

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ৬:০৭ পূর্বাহ্ণ । ১৬২ জন
দর্শকদের মন জয় করতে চাই নতুন রূপে: নোরা ফাতেহি

বলিউডের জনপ্রিয় নৃত্যশিল্পী নোরা ফাতেহি। নাচের তালে দর্শকহৃদয়ে কম্পন ধরানো এই অভিনেত্রী এবার মূল নায়িকা হয়ে আসছেন সিনেমায়।

জানা গেছে, ‘মডগাঁও এক্সপ্রেস’ নামের একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন নোরা। কমেডি ঘরানার এ ছবিটি বলিউড নায়ক ও চিত্রনির্মাতা ফারহান আখতারের এক্সেল এন্টারটেইনমেন্ট থেকে নির্মিত হবে। ‘মডগাঁও এক্সপ্রেস’ নির্মাণ করবেন নায়ক কুনাল খেমু। সবকিছু ঠিকঠাক থাকলে এ ছবির মাধ্যমেই পরিচালক হিসেবে অভিষেক হবে কুনালের।

এ প্রসঙ্গে নোরা বলেন, শুধু নাচ দিয়ে নয়, অভিনয় দিয়েও দর্শকদের মণিকোঠায় জায়গা করে নিতে চাই। আমি অভিনয়টাও যে পারি, সেটাও সবাইকে দেখাতে চাই। সেই সঙ্গে অভিনয়ের জন্য নিজের হিন্দি ভাষা আরও ভালোভাবে আয়ত্ত করছেন বলেও জানিয়েছেন তিনি।

অভিনেত্রী আরও বলেন, এবার মূল নায়িকা হিসেবে বড় পর্দায় কাজ করতে যাচ্ছি আমি। এ ছাড়া চলতি বছর আমার আরও দু-তিনটি ছবির ঘোষণা আসবে। সেগুলোতেও ছবির মূল চরিত্রে অভিনয় করব আমি।

প্রসঙ্গত, নোরা ছাড়াও ‘মডগাঁও এক্সপ্রেস’ ছবিতে আরও অভিনয় করেছেন, অবিনাশ তিওয়ারি প্রতীক গান্ধী ও দিব্যেন্দু শর্মা। এ বছরই ছবিটা মুক্তি পাওয়ার কথা রয়েছে। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে বলে জানা গেছে।