ঢাকাশনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩
  • অন্যান্য

এবার চঞ্চলের নায়িকা স্বস্তিকা

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ২, ২০২৩ ১১:৩৯ পূর্বাহ্ণ । ১৫৩ জন
অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি ও অভিনেতা চঞ্চল চৌধুরী

এবার কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী একসঙ্গে একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন। ভারতীয় সংবাদমাধ্যম সূ্ত্রে জানায় যায়, এই সিনেমার প্রযোজক ইতোমধ্যেই অগ্রিম সম্মানী দিয়েছেন অভিনেত্রীকে। তবে চঞ্চলের ডেট পেতে নাকি অসুবিধা হচ্ছে। তাই এখনও শুটিংয়ের সময় চূড়ান্ত হয়নি। সম্ভবত নভেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে। ছবিটি ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনা কিনা, তা এখনও সঠিকভাবে জানা যায়নি। এমন কি ছবিটির নাম কিংবা নির্মাতার বিষয়েও কিছু জানা যায়নি। তবে এই ছবির জন্য রাজি হয়েছেন নায়িকা এটা নিশ্চিত হওয়া গেছে।

সিনেমার চুক্তির বিষয়ে চঞ্চল চৌধুরী বলেন,  অনেকেই তো প্রস্তাব দেয় কাজের। কথাও হয়। সাম্প্রতিক সময়েও কলকাতার ৮-১০ জন নির্মাতার সঙ্গে কথা চলছে।

কিন্তু কারও সাথে ফাইনাল হয়নি কিছুই। তিনি আরও জানান, এখন তিনি ব্যস্ত সময় পার করছেন মোস্তফা সরয়ার ফারুকীর ‘মনোগামী’র শুটিংয়ে। এর বাইরে নতুন কোনও সিনেমা এখনও লক করেননি। তবে ওটিটির বেশ কিছু কাজ জমে আছে।
এই মুহূর্তে কলকাতায় রয়েছেন স্বস্তিকা। এখন নাকি এক মাসের বিরতি। তবে শরীরে নানা রকম সমস্যা দেখা দিচ্ছে। তাই আগামী সপ্তাহেই অস্ত্রোপচার হবে। এক মাস বিশ্রাম নেওয়ার পর আবারও কাজে ফিরবেন এই অভিনেত্রী।