ঢাকাসোমবার , ১৭ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

ইবিতে ২য় মেয়াদে নিয়োগ পেলেন ৩ সহকারী প্রক্টর

ইবি প্রতিনিধি
এপ্রিল ১৭, ২০২৩ ৯:২১ পূর্বাহ্ণ । ৬৪ জন
ছবি : সংগৃহীত

 ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২য় মেয়াদে নিয়োগ পেয়েছেন ৩ সহকারী প্রক্টর। শনিবার (১৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম তাদেরকে পুনরায় নিয়োগ দেন। ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

নিয়োগপ্রাপ্ত সহকারী প্রক্টরগণ হলেন, আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আমজাদ হোসেন, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম ও হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক শাহাবুব আলম।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ০৭/০২/২০২৩ তারিখ তাদের দায়িত্ব শেষ হলে ০৮/০২/২০২৩ তারিখে তাদের পুনরায় সহকারী প্রক্টর হিসেবে পুনরায় নিয়োগ দেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। আগামী ১ বছর তারা এ দায়িত্ব পালন করবেন এবং অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তারা বিধি মোতাবেক সুযোগ সুবিধা পাবেন।

পুনরায় নিয়োগপ্রাপ্ত সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ এ দায়িত্বে আমাকে পুনরায় নিয়োগ দেয়ার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। আমি যেন যথাযথভাবে এ দায়িত্ব পালন করতে পারি সেজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি।