ঢাকারবিবার , ২৩ জুলাই ২০২৩
  • অন্যান্য

হাল ছাড়েননি মাহি, নির্বাচনি প্রচার ও গণসংযোগ করেছেন মাহি 

বিনোদন ডেস্ক
জুলাই ২৩, ২০২৩ ১২:২৮ অপরাহ্ণ । ৭৫ জন
ভোটের মাঠে মাহিয়া মাহি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ঘিরে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে

আর এ কারণে গত দুই সপ্তাহ ধরে চাঁপাইনবাবগঞ্জে অবস্থান করছেন মাহি। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে ১৬ ইউনিয়ন, দুই পৌরসভা। প্রতিটি ইউনিয়নের আনাচে-কানাচে যাচ্ছেন মাহি। নিচ্ছেন সাধারণ মানুষের খবরাখবর।

এ বিষয়ে মাহি গণমাধ্যমকে বলেন, সাধারণ মানুষের সঙ্গে গণসংযোগ করছি। তা ছাড়া প্রতি দুই ইউনিয়ন মিলে একটা করে অনুষ্ঠানের আয়োজন করছি। সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা, ভালো-মন্দ জানার চেষ্টা করছি। তারাও আমাকে পেয়ে অনেক খুশি। এ যেন এক অন্য রকম ভালো লাগা, ভালোবাসায় নিজেকে নিয়োজিত করেছি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহিয়া। এর আগে চলতি বছরের ৩১ জানুয়ারি অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপনির্বাচনে মনোনয়ন চেয়েছিলেন তিনি। কিন্তু পাননি। তবে প্রথমবারের মতো আওয়ামী লীগের মনোনয়ন না পেলেও হাল ছাড়ছেন না তিনি। । আবারও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবেন তিনি। বর্তমানে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ঢাকাই সিনেমার এ চিত্রনায়িকা।

এদিকে মাতৃত্বকালীন বিরতির পর কাজে ফিরতে যাচ্ছেন মাহি। জাতীয় পুরস্কার পাওয়া মুস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার মাধ্যমেই ফিরবেন তিনি।