ঢাকামঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

আমি কিছু বলে এসব ভাইরাল হতে চায় না: অপু

বিনোদন ডেস্ক:
নভেম্বর ১৪, ২০২৩ ৬:২৪ অপরাহ্ণ । ২১ জন

হিট অব দ্য মিডিয়ায় পরিণত হয়েছে চিত্রনায়িকা বুবলী ও সঙ্গীত পরিচালক তাপসের প্রেম নিয়ে ফারজানা মুন্নি এবং অভিনেত্রী অপু বিশ্বাসের কথোপকথনের অডিও রেকর্ড। যদিও এই রেকর্ডটির সত্যতা যাচাইয়ে সরাসরি কোনো মন্তব্য পাওয়া যায়নি ফারজানা মুন্নির।

অন্যদিকে এ ব্যাপারে বুবলী নিজেকে ‘ষড়যন্ত্রের শিকার’ বলে মন্তব্য করেছেন। এ ঘটনার পর অনেকের মতো বুবলীও অপুর দিকে আঙুল তুলছেন। রেকর্ডটি ছড়ানোয় অপুর হাত আছে বলে তিনি মনে করছেন। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস নিজেই।

অপু বিশ্বাস গণমাধ্যমকে বলেন, ‘দেখুন, এ ঘটনায় আমাকে কেন জড়ানো হচ্ছে আমি জানি না। কেনইবা আমাকে প্রশ্ন বাণে জর্জরিত করা হচ্ছে? যাদের নিয়ে এই আলোচনা, তারাই ভালো বলতে পারবেন। তাদের কাছেই প্রশ্ন রাখুন। আমি এ নিয়ে কোনো মন্তব্যই করতে চাই না।’

এরপর গণমাধ্যমের প্রশ্ন, আপনিই নাকি ভাইরাল করেছেন? এর উত্তরে অপু বিশ্বাস বলেন, আমি কেন এসব ভাইরাল করতে যাব? আমি যতটুকু বুঝি এ ঘটনা তাপস ও ফারজানা মুন্নীর একান্তই ব্যক্তিগত বিষয়। সেখানে আমাকে জড়ানোর মানে নেই। জড়িয়েও যদি থাকে ‘ওই ভদ্র মহিলাই’ জড়িয়েছেন। আমি তার নাম উচ্চারণ করে নতুন করে ভাইরাল হতে চাই না।

অপু বিশ্বাস নতুন করে ভাইরাল হতে না চাইলেও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া অডিওতে দেখা যায়, যেখানে কথা বলছেন কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী ও চিত্রনায়িকা অপু বিশ্বাসকে।

দু’জনের এই কথোপকথনের অডিও রেকর্ডে তাপস-বুবলীর সম্পর্ক নিয়েই আলোচনা করতে দেখা যায়। প্রায় ১৪ মিনিটের সেই ক্লিপে ফারজানা মুন্নীর কণ্ঠই পুরো সময়জুড়ে রয়েছে। অপু বিশ্বাস কী বলেছেন, ক্লিপ থেকে সেসব বাদ দেওয়া হয়েছে। সেখানে জানানো হয়, তাপসের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বুবলীর। অবশ্য পরে বিষয়টি নিয়ে মুখ খোলেন ফারজানা মুন্নী। অভিযোগটি উড়িয়ে দিয়ে জানান, তার ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছিল।

অতঃপর তার রেশ কাটতে না কাটতেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে আরও একটি কল রেকর্ড। যেখানে বলা হয়েছে কল রেকর্ডটি ফারজানা মুন্নী ও অপু বিশ্বাসের মধ্যকার। যেটা শুক্রবার দিবাগত রাতে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এর আগে গেল ৪ নভেম্বর ফারজানা তার ফেসবুকে লিখেছিলেন, তাপস এবং বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস এবং বুবলী দু’জনেই দায়ী থাকবে।

অন্যদিকে বুবলীও গণমাধ্যমে দাবি করেন, ‘খেলা হবে’ নামক একটি ছবিতে অভিনয় করছেন তিনি। বিষয়টি একটি পক্ষ সহ্য করতে পারছে না। তাই এমন মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছে। বিষয়টি নিয়ে তার কথা বলতে রুচিতে বাধে বলেও মন্তব্য করেন।