ঢাকাবুধবার , ৫ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

আবারও কী পুরোনো প্রেমে এক হতে চলেছে সুস্মিতা-রোমান

অনলাইন ডেস্ক
এপ্রিল ৫, ২০২৩ ২:৫৯ অপরাহ্ণ । ৭৯ জন
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। বয়সে ছোট প্রেমিক রোমান শলের সঙ্গে সম্পর্ক ভেঙে যায় এই অভিনেত্রীর গত বছর। তবে তার অসুস্থতার সময় পাশে ছিলেন এই প্রাক্তন। এবার প্রেমিককে চুম্বনও করলেন সুস্মিতা।

আর এতেই নেটিজেনদের মনে প্রশ্ন উঠেছে, তবে কি পুরোনো প্রেম জোড়া লাগল অভিনেত্রীর? মাসখানেক আগে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন সুস্মিতা। হঠাৎই হৃদরোগে আক্রান্ত হওয়া ও অ্যাঞ্জিওপ্লাস্টির খবরে বেশ চিন্তিতই হয়ে পড়েছিলেন অভিনেত্রীর ভক্ত-অনুরাগীরা। বর্তমানে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন অভিনেত্রী।

 

 

মঙ্গলবার (৪ মার্চ) সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চার কিছু ভিডিও শেয়ার করেছেন তিনি। ওই ভিডিওতে দেখা যায়, অভিনেত্রীর প্রেমিক রোমানকেও।

আরেকটি ভিডিওতে দেখা গেছে, স্ট্রেচিং করার পর একে-অপরের দিকে তাকিয়ে হাসেন সুস্মিতা-রোমান। আরেকটি ক্লিপে রোমান আর সুস্মিতার সঙ্গে যোগ দেন আলিশাও।

পোস্টের ক্যাপশনে সুস্মিতা লেখেন, ‘ইচ্ছা একমাত্র উপায় #৩৬ দিন। এখন আরও শরীরচর্চার অনুমতি পেয়েছি। শিগগিরই ‘আরিয়া’ সিনেমার শুটিংয়ের জন্য জয়পুরে রওনা দিচ্ছি। এখানে যারা আমার প্রিয়জনরা আছেন, আমাকে নিজের জোনে ফিরতে সাহায্য করছেন তাদের প্রতি কৃতজ্ঞ। সেই সঙ্গে চুম্বন আলিশা সোনা ও রোমান শল। বন্ধুরা আমি তোমাদের ভালোবাসি!

 

 

সুস্মিতার ওই পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে রোমান লিখেছেন, ‘আপনাকে ধন্যবাদ টিচার সুস্মিতা’।

অভিনেত্রীর এমন পোস্টে নেটিজেনরাও মন্তব্য করেছেন। একজন মন্তব্য করেছেন, আপনারা বিয়ে করুন প্লিজ’। আরেক ভক্ত লেখেন, তোমাদের দুজনকে আমার একসঙ্গে পারফেক্ট লাগে। তোমরা একসঙ্গেই থেকো প্লিজ।