ঢাকামঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩
  • অন্যান্য

অনাকাঙ্ক্ষিত ঘটনার শিকার ঢালিউড নায়িকা অপু বিশ্বাস এবং নায়ক নিরব

অনলাইন ডেস্ক
মার্চ ১৪, ২০২৩ ৩:৫৭ অপরাহ্ণ । ৯০ জন
ছবি: সংগৃহীত

গানের তালে মঞ্চ মাতাচ্ছিলেন ঢালিউড নায়িকা অপু বিশ্বাস। নাচের শেষের দিকে অপুকে কোলে তোলার চেষ্টা করেন নায়ক নিরব। এ সময় দুজনই পড়ে যান। সঙ্গে সঙ্গে মঞ্চের কয়েকজনের সহযোগিতায় নিজেদের সামলে নিয়ে বাকি পারফরম্যান্স শেষ করেন দুজন।

ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে শুরু হয় নানান আলোচনা-সমালোচনা। ক্রমাগত সমালোচনার মুখে এ ব্যাপারে এবার মুখ খুলেছেন নিরব। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে ঘটনাস্থলে কী ঘটেছিল তার বিস্তারিত দিয়ে পুরো ব্যাপারটি ব্যাখ্যা করেন তিনি।

নিরব বলেন, স্টেজে গিয়ে ওরা আমাকে বলেছিল যে, ‘ভাইয়া এখানে মোজাইক করা। এটি কিন্তু স্টেজ না।’ আর, জায়গাটা পিচ্ছিলও ছিল। তাই আগেই সাবধান করেছিল আমাদের। জায়গাটা বেশ ছোটও ছিল। ১২ জনের পারফর্ম করার কথা থাকলেও শেষ পর্যন্ত আটজন পারফরম করেছে স্টেজে জায়গা না থাকায়। আর সত্যি বলতে পারফরম্যান্সের সময় এত কিছু মাথায়ও থাকে না। পারফরম্যান্সের সময় অপু যে ড্রেসটা পরেছিল সেটি ছিল সিনথেটিকের। ওঠার সময় কাপড়ের কারণেই আমরা পড়ে যাই। পারফরম্যান্সের জায়গাটাও ছিল খুবই কমপ্যাক্ট।

 

নিরব বলেন, ওজনের সমস্যা না। যদি ওজনের সমস্যা হতো তা হলে তো আর আমি পড়তাম না শুধু অপুই পড়ে যেত। দুজন একসঙ্গে পড়েছি, আবার একসঙ্গে উঠে ঠিক যেভাবে বলা ছিল সেভাবে পারফরম্যান্স শেষও করেছি আমরা।

 

নিরব আরও বলেন, মানুষ তো এসব নিয়ে কথা বলতে পছন্দ করে, মজাও পায়। সব কিছুরই ভালো ও মন্দ দিক আছে। অনেকেই আমাদের অসুবিধার ব্যাপারটা বুঝতে পেরেছেন। ব্যাপারটা খুবই সিম্পল, এটা নিয়ে এত বেশি কথা বলার কিছু দেখি না। এ দুর্ঘটনাকে আমরা সাধারণভাবে দেখতে পারি, এটা যে কারও সঙ্গেই হতে পারে।