ঢাকাবুধবার , ২৭ সেপ্টেম্বর ২০২৩
  • অন্যান্য

১৭ বছর ধরে ওপেন করেছি, এখন বলছে মিডলঅর্ডারে খেলতে : তামিম ইকবাল

স্পোর্টস ডেস্ক
সেপ্টেম্বর ২৭, ২০২৩ ৬:৪৬ অপরাহ্ণ । ৪২ জন

বুধবার বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় তামিম ইকবাল বলেছেন, আমাকে ক্রিকেট বোর্ড থেকে একজন ফোন করে বলেছেন, তুমিতো বিশ্বকাপ খেলতে যাবে, তবে তুমি মানিয়ে নিয়ে খেলবে। তুমি আফগানিস্তানের সঙ্গে প্রথম ম্যাচ খেলবে না।  যদি খেলতে চাও তাহলে নিচের দিকে ব্যাটিং করতে হবে।

আমি গত ১৭ বছর ধরে ওপেনিং পজিশনে ব্যাটিং করেছি। জীবনে কোনো দিন তিন-চারে ব্যাটিংই করিনি। এমন যদি হতো আমি তিনে ব্যাটিং করি, চারে ব্যাটিং করি তাহলে যদি ওপর নিচ করা হয় সেটা মানিয়ে নেওয়া যেত। কিন্তু আমার তিনে চারে পাঁচে ব্যাটিংয়ের অভিজ্ঞতা নেই।

আমি ওনার কথাগুলো ভালোভাবে নিইনি। উত্তেজিত হয়ে গিয়েছিলাম। কারণ কথাগুলো পছন্দ হয়নি। মনে হচ্ছিল আমাকে জোর করে অনেক জায়গায় বাধা দেওয়া হচ্ছে। দিস ইজ হোয়াট আই ফেল্ট।

তখন আমি বললাম দেখেন, আপনারা একটা কাজ করেন যদি আপনাদের এমন চিন্তাধারা থাকে তাহলে আপনারা আমাকে বিশ্বকাপে পাঠায়েন না। আমি এই নোংরামির মধ্যে থাকতে চাই না।

প্রতিদিন আপনারা আমাকে একেকটা নতুন জিনিস ফেস করাবেন, আমি এই জিনিসগুলোয় থাকতে চাই না। তারপরও ফোনে উনার সঙ্গে আমার অনেক কথাবার্তা হয়।

সেগুলো এই প্লাটফর্মে না বলাই ভালো। এটা আমার আর উনার মধ্যেই থাক। তারপরও বলেছি যদি এগুলো হয় আমাকে বিশ্বকাপে রাখিয়েন না। আমি এই নোংরামোর মধ্যে থাকতে পারব না।