ঢাকারবিবার , ২৮ মে ২০২৩
  • অন্যান্য

সৃজিতের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন মিথিলা

admin
মে ২৮, ২০২৩ ১২:২৭ অপরাহ্ণ । ৬৭ জন
মিথিলা সৃজিত

টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জীকে ভালোবেসে বিয়ে করেছিলেন রাফিয়াত রশিদ মিথিলা। ২০১৯ সালে ৬ ডিসেম্বর কলকাতায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ওই বিয়ের প্রায় দুই মাস পর আনুষ্ঠানিকভাবে বৌভাতে বসেছিল তারার মেলা। এর মধ্যে কেটে গেছে তিন বছরের বেশি সময়। সম্প্রতি হঠাৎ করেই তীব্র গুঞ্জনে ভারী হয়ে উঠেছে বিনোদন জগৎ। বিচ্ছেদ হতে যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত মিথিলা এবং সৃজিতের। ওপার বাংলার প্রভাবশালী গণমাধ্যম দৈনিক আনন্দবাজারে এমন প্রতিবেদন প্রকাশের পর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। তবে কি সত্যিই ভেঙে যাচ্ছে দুজনের নতুন সংসার?

তবে এই চাঞ্চল্যকর খবরে তেমন গুরুতর প্রতিক্রিয়া জানালেন না মিথিলা। শুটে ব্যস্ত থাকা মিথিলা তাই এই খবরে প্রতিক্রিয়া জানালেন অল্প বাক্যে। সেটি এমন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’

প্রতিবেদনে অভিনেত্রীর স্বামী সঙ্গ দেয়নি উল্লেখ করে বলা হয় ‘পরিচালকের স্ত্রীর অবশ্য শুধুই যে অভিনয় ধ্যানজ্ঞান, এমনটা নয়। নিজের অন্যান্য কাজের কারণে দেশের বাইরেই কাটাতে হয় অনেকটা সময়। পরিচালক সেই ফাঁকেই ডাল-ভাত ছেড়ে বিরিয়ানিতে মন দিয়েছেন। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, আজকাল পার্টিতে সারাক্ষণ নতুন নারীই নাকি পরিচালকের সঙ্গী। সে খবর পৌঁছে গিয়েছে তাঁর স্ত্রীর কাছেও। অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠিত হওয়ার ইচ্ছে ছিল এই দেশে। সেই মতো বেশ কিছু ছবি এবং সিরিজ়ও করেন। তবে সঙ্গ দিলেন না স্বামী! ঘনিষ্ঠ সূত্রে খবর, আর দু’মাসের মধ্যেই পত্রপাঠ সম্পর্ক চুকিয়ে নিজের দেশে ফিরে যাবেন অভিনেত্রী। তবে পরিচালককে এখনই আইনত মুক্ত করতে ইচ্ছুক নন অভিনেত্রী। এবার দেখা যাক, কোন দিকে বাঁক নেয় তাঁদের সম্পর্ক!’উল্লেখ, গত ২০১৯ সালের ০৬ ডিসেম্বর টলিউড পরিচালক সৃজিত মুখার্জীকে ভালোবেসে বিয়ে করেছিলেন দেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। আলোচিত এই জুটি সব সময় থাকেন আগ্রহের কেন্দ্রবিন্দুতে। এর আগে ২০২২ সালের নভেম্বরে তাদের সংসার ‘ভেঙে যাচ্ছে’ বলে গুঞ্জন চাউর হয়। সেসময় মিথিলা জানিয়েছিলেন, ‘বিয়ে ভাঙার গুজব পুরোপুরি ভিত্তিহীন’।