ঢাকাসোমবার , ১৩ মার্চ ২০২৩
  • অন্যান্য

বগুড়া নন্দীগ্রামে দূর্ঘটনায় নিহত- ৩, আহত-৬

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
মার্চ ১৩, ২০২৩ ৬:০১ পূর্বাহ্ণ । ৬৭ জন
বগুড়ার নন্দীগ্রামে সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপ মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটেছে ।

বগুড়ার নন্দীগ্রামে সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপ মুখোমুখি সংর্ঘষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ছয় জন। সোমবার (১৩ মার্চ) সকাল ৮ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন নন্দীগ্রাম পৌরসভার দামগাড়া গ্রামের মৃত আবু তালেবের ছেলে অটোরিকশা চালক হেফজুল ইসলাম (৪৫), ওমরপুর গ্রামের তানসেন আলীর ছেলে আব্দুল আলিম(৩) ও নামুইট গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম (২২)।
স্থানীয়রা জানান, নন্দীগ্রাম থেকে যাত্রী নিয়ে সিএনজি চালিত অটোরিকশাটি বগুড়া শহরে যাচ্ছিল।কুন্দারহাট বাস স্ট্যান্ড এলাকায় নাটোর গামী পিক আপের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালকসহ তিনজন মারা যান। ফায়ার সার্ভিসের কর্মীরা পিকআপের চালক- হেলপারসহ আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।
কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফাজ্জল হোসেন বলেন, দুর্ঘটনায় অটোরিকশা চালক সহ তিনজন নিহত হয়েছেন। আহত অপর ছয়জনে হাসপাতালে পাঠানো হয়েছে। অটোরিকশা এবং পিকআপ পুলিশ হেফাজতে রয়েছ।