ঢাকারবিবার , ১৭ মার্চ ২০২৪
  • অন্যান্য

খাবার নিয়ে আওয়ামী লীগ নেতারা উপহাস করছেন

অনলাইন ডেস্ক
মার্চ ১৭, ২০২৪ ১১:০৫ পূর্বাহ্ণ । ২৫ জন

ঢাকা মহানগর উত্তর বিএনপির ইফতার মাহফিলে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ঢাকা

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দেশের মানুষের নাভিশ্বাস চলছে। তাদের ধৈর্যের সীমা অতিক্রম করেছে। অথচ সরকারের মন্ত্রীরা নির্বোধের মতে কথা বলছেন। খাবার নিয়ে সরকারদলীয় নেতারা নানান পরামর্শ দিয়ে মানুষের সঙ্গে উপহাস করছেন।

শনিবার রাজধানীর পল্লবীতে এক ইফতার মাহফিলে নজরুল ইসলাম খান এসব কথা বলেন। তিনি বলেন, দেশে গণতন্ত্র নেই, জনগণের ভোটের অধিকার নেই, নিরাপদে বেঁচে থাকার অধিকার নেই।

নজরুল ইসলাম খান বলেন, জনগণের ভোটের অধিকার প্রয়োগের সুযোগ থাকলে ক্ষমতাসীনদের দেখিয়ে দিত। রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিরোধী নেতা-কর্মীদের কারাগারে রেখে ডামি প্রার্থী আর ডামি ভোটারদের দিয়ে ডামি নির্বাচন করে ডামি সরকার গঠন করেছে এই আওয়ামী লীগ। যারা গরিব মানুষের সম্পদ লুট করে পাচার করেছে, জনগণ তাদের ক্ষমা করবে না।

বিএনপির আন্দোলন চলছে উল্লেখ করে নজরুল ইসলাম বলেন, জনগণের অধিকার আদায়ের আন্দোলনে বিজয় আসবেই। এই ডামি সরকারের বিরুদ্ধে বিএনপির লড়াই অব্যাহত থাকবে। জনরোষে পতন হবে ক্ষমতাসীনদের।

ঢাকা মহানগর উত্তরের পল্লবীর ২ নম্বর ও ৯১ নম্বর ওয়ার্ড বিএনপির উদ্যোগে এই ইফতার মাহফিল হয়। এতে ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ফরহাদ হালিম ও সদস্যসচিব আমিনুল হক বিশেষ অতিথি ছিলেন।

২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি গোলাম মোস্তফা মাস্টারের সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমানসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।