ঢাকাবৃহস্পতিবার , ১ জুন ২০২৩
  • অন্যান্য

ইবিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণের নেতৃত্ব দেন রাসেল-পারভেজ

ইবি প্রতিনিধি:
জুন ১, ২০২৩ ১:২৯ অপরাহ্ণ । ৬৫ জন
রাসেল-পারভেজ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবিতে) চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির কার্যনির্বাহী-২০২৩ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ইংরেজি বিভাগের  ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রাসেল আলী এবং সাধারণ সম্পাদক হয়েছেন পরিসংখ্যান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. পারভেজ আলী।

এছাড়া সহ সভাপতি হিসেবে সাব্বির আহমেদ শুভ, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ তিতাস ও সাংগঠনিক সম্পাদক হিসেবে মাইনুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়। সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি সাফফাত হোসেন শিশির ও সাধারণ সম্পাদক সাকির হোসেন স্বাক্ষরিত এ কমিটি আগামী ১ বছর সমিতির দায়িত্ব পালন করবেন।

কমিটির অনুমোদন দেন সংগঠনটির উপদেষ্টা ও আইন বিভাগের প্রফেসর ড. শাহজাহান মন্ডল এবং সংগঠনটির উপদেষ্টা ও বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মহাঃ আনোয়ারুল হক (স্বপন)।

সংগঠনটির নব্য সভাপতি মো. রাসেল আলী বলেন, আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমাদের উপদেষ্টা প্রফেসর ড. শাহজাহান মন্ডল স্যার ও  প্রফেসর ড. মহা. আনোয়ারুল হক স্বপন স্যারকে আমাকে দায়িত্ব দেওয়ার জন্য। এছাড়া ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সদ্য বিদায়ী সভাপতি সাফফাত হোসেন শিশির ও সাধারণ সম্পাদক সাকির হোসেন ভাইকে। আমি আগামীতে চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিটি সদস্য কে স্মার্ট সিটিজেন হিসেবে গড়ে তুলতে সর্বদা নিয়োজিত থাকবো। সংগঠনের প্রতিটি সদস্যকে আধুনিক, সময়োপযোগী ও আদর্শবান ব্যক্তি হিসেবে গড়ে তুলতে সার্বিক প্রচেষ্টা চালাবো। এছাড়া চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতিকে শুধু  এ বিশ্ববিদ্যালয়ে নয়, সারা দেশে একটি মডেল সমিতি হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।