ঢাকামঙ্গলবার , ৬ জুন ২০২৩
  • অন্যান্য

আমার থু থু না চাইটা যেন সিনেমার কথাটাও বলে :পরীমনি

বিনোদন ডেস্ক
জুন ৬, ২০২৩ ৫:২৯ অপরাহ্ণ । ৫৭ জন
পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি এবার ক্ষেপেছেন চলচ্চিত্র নির্মাতা দীপঙ্কর দীপনের ওপর। মূলত ‘অন্তর্জাল’ নির্মাতার এক ফেসবুক স্ট্যাটাসের সূত্র ধরেই তাকে নিয়ে মুখ খুললেন এই নায়িকা।

এতো ডাক তো তার কোনো কালে আর আসে নাই। এখন বইলেন খালি আমার থু থু না চাইটা যেন সিনেমার কথাটাও ঠিকমতো বলে। আপনার কিন্তু আরও বড় শিল্পীরা আছেন এই সিনেমায়, তাদের এখনো ওনার মতো প্রমোশনে যেতে দেখেনি। নাকি সব দায়িত্ব এবার এই একজনেরই?

পরী আরও লিখেছেন, আপনার সঙ্গে তো আমার পার্সোনালি অনেক ভালো সম্পর্ক! এতো বড় স্ট্যাটাস লিখতে পারলেন অথচ আমাকে একটা কল করে কিছু বলতে পারলেন না! আফসোস! আর এমন তুচ্ছ করে লিখবেন না, প্লিজ ভাইয়া। জীবন সিনেমার কাছে তুচ্ছ করে দেওয়া কোনো মেকারের সঙ্গে যায় না। জীবন দামি- সবথেকে দামি।

এর আগে দীপঙ্কর গতকাল লেখেন, ভাই ও বোন প্লিজ থামেন। প্লিজ আমাদের ক্ষমা করে দেন। একবার না, বার বার এসব হচ্ছে। নিজেদের টাকা ও ব্যক্তিগত জীবন নষ্ট করে, দিন-রাত অপরিসীম কষ্ট করে একটা কনটেন্ট বানিয়ে নিয়ে আসি, দর্শকের সামনে উপস্থাপন করি, তখনই আপনাদের ব্যক্তিগত জীবনের নানা কাহিনী সামনে চলে আসে।

সিনেমার কনটেন্টের থেকে দর্শকদের আগ্রহ চলে যায় আপনাদের প্রেম, বিয়ে, বিচ্ছেদ, সন্তান এসব দিকে, যা সামনে আসারই কথা না। একবার না বার বার হচ্ছে এসব সত্যি আমি টায়ার্ড, আপসেট। প্রত্যেকের জীবনেই এসব আছে- কিন্তু এসব আমরা সামনে নিয়ে আসি না। এসব নিয়ে কথা বলি না পাবলিকলি। আপনারা তো পাশের মানুষটাকেও কিছু বলেন ফেসবুকে স্ট্যাটাস দিয়ে। নিজেদের পাবলিক করলে পাবলিক তো মজা নেবেই। আপনারা শুরুটা করেন, বাকিরা আপনাদের খোঁচাতে থাকে।

সাংবাদিক ভাই-বোন, পত্রিকার মালিকপক্ষ,  আপনাদের অনুরোধ করি, প্লিজ ইগনোর করেন এসব। এসব ছাড়া আপনাদের পত্রিকা চলবে না, আমি বিশ্বাস করি না। অনেক শক্ত আপনাদের ভিত্তি। সস্তা ইউটিউবার আর ল্যাপটপ বেসড অনলাইন পত্রিকা করুক, আপনারা কেন? আপনারা স্টাবলিশ স্বনামধন্য সাংবাদিকরা একবার ইগনোর করে দেখুন, সব থেমে যাবে।