ঢাকামঙ্গলবার , ২ মে ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

হঠাৎ সপরিবারে সৌদি আরবের কেনো গেলেন মেসি

অনলাইন ডেস্ক
মে ২, ২০২৩ ২:৫২ অপরাহ্ণ । ৫৪ জন
ছবি: সংগৃহীত

দিন দুয়েক আগে সৌদি আরবের সবুজ সৌন্দর্যের প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন লিওনেল মেসি। এবার সেই প্রাকৃতিক দৃশ্য উপভোগ করতে মরুর দেশটিতে চলেও গেলেন সপরিবারে। আর্জেন্টাইন সুপারস্টারের এমন ‘সৌদি চর্চা’র কারণ কী? তবে কি আল হিলাল এফসির লোভনীয় প্রস্তাবে সাড়া দিয়ে প্রো লীগে যোগ দিচ্ছেন মেসি?

সৌদি আরবে ব্যাপক জনপ্রিয় লিওনেল মেসি। মধ্যপ্রাচ্যের দেশটির সঙ্গে মেসির ফুটবলীয় সম্পর্ক তৈরির সম্ভাবনাও জেগেছে। বিশ্বকাপজয়ী তারকাকে দলে টানতে টাকার বস্তা নিয়ে নেমেছে সৌদি প্রো লীগের ক্লাব আল হিলাল। ইউরোপ ছেড়ে মেসি কি পাড়ি জমাবেন এশিয়ান ফুটবলে? চলমান গুঞ্জনের মধ্যে গত ২৯শে এপ্রিল নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সৌদির আরবের সবুজ প্রকৃতির মুগ্ধতার কথা লিখেন আর্জেন্টাইন সুপারস্টার। সোমবার রাত থেকে পরিবারসহ মেসির সৌদি সফরের কিছু ছবি নিয়ে চর্চা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। একটি ছবিতে দেখা যায়, এক আরব্যের সঙ্গে খেজুর বাগানে মাদুর পেতে বসে আছেন মেসি। সঙ্গে তার স্ত্রী অ্যান্তোনেল্লা রোকুজ্জো এবং বড় দুই পুত্র- থিয়াগো এবং মাতেও। এক ছবিতে দেখা যায় তৃতীয় পুত্র সিরোকে নিয়ে ক্যারাম খেলছেন মেসি।

আরেক ছবিতে দেখা যায় থিয়াগো এবং মাতেওর সঙ্গে হরিণকে ঘাস খাওয়াচ্ছেন মেসি।

 

ইউরোপিয়ান গণমাধ্যমগুলোর খবর, সৌদি আরবের সৌন্দর্য বর্ণনা করে মেসির স্ট্যাটাস কিংবা দেশটিতে সপরিবারে ভ্রমণ- কোনোটিই মেসির সঙ্গে আল হিলালের সম্পর্ক স্থাপনের ইঙ্গিত নয়। দেশটির পর্যটন দূত হওয়াতেই এমনটা করেছেন মেসি। আর্জেন্টাইন সুপারস্টারের সৌদি গমনে দেশটির পর্যটমন্ত্রী আহমেদ আল-খতিব টুইট করেছেন, ‘আমি অত্যন্ত খুশির সঙ্গে সৌদি আরবের পর্যটনদূত মেসি আর তার পরিবারকে সৌদি আরবে স্বাগত জানাচ্ছি।’ ২০২২ সালের মে মাসে সৌদি আরবের পর্যটনদূত নিযুক্ত হন মেসি। সেবারই প্রথম পরিবার নিয়ে দেশটিতে ছুটি কাটাতে গিয়েছিলেন পিএসজি তারকা।