ঢাকাসোমবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

ব্যক্তিগত জীবনে সিদ্ধার্থের মতো বিশ্বাসযোগ্য আর কাউকে মনে হয়নি: কিয়ারা

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ১:২১ অপরাহ্ণ । ১৮ জন

দেখতে দেখতে দাম্পত্য জীবনের এক বছর পূরণ করে ফেললেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। এই এক বছরে সংবাদমাধ্যমের মুখোমুখি খুব একটা হননি কিয়ারা। তাই তাঁদের প্রেম ও দাম্পত্য জীবন নিয়ে খুব বেশি কথা জানা যায়নি। ৭ ফেব্রুয়ারি ছিল কিয়ারা ও সিদ্ধার্থের প্রথম বিবাহবার্ষিকী।

এরপর এক সাক্ষাৎকারে সিদ্ধার্থের সঙ্গে প্রেম নিয়ে বিস্তারিত জানিয়েছেন অভিনেত্রী। খবর টাইমস অব ইন্ডিয়ার

‘শেরশাহ’ ছবিতে সিদ্ধার্থ-কিয়ারার পর্দার রোমান্সে বুঁদ হয়ে ছিলেন দর্শকেরা। পর্দার প্রেম গড়ায় বাস্তবেও। ওই ছবির শুটিংয়ের সময়ই মন দেওয়া-নেওয়া হয় দুজনের। সেই প্রেম পরিণতি পেয়েছিল গত বছর।

জয়সালমিরের সূর্যগড় প্রাসাদে রাজকীয়ভাবে বিয়ে সারেন কিয়ারা-সিদ্ধার্থ। সেই বিয়ের বয়স এক বছর পূর্ণ হলো।

বিবাহবার্ষিকীর পরে কিয়ারা জানিয়ে দিলেন কেন মন দিয়েছিলেন সিদ্ধার্থকে? কিয়ারা বলেন, ‘আমার কাছে সিদ্ধার্থ সবচেয়ে স্বস্তির জায়গা।

`শেরশাহ’ ছবিতে কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রাআইএমডিবি

যখনই সিদ্ধার্থের সঙ্গে থাকি, মনে হয় আমি বাড়িতে আছি। মনে হয় কাছের মানুষের সঙ্গে আছি। সিদ্ধার্থকে বেছে নেওয়ার জন্য আর কিছু দরকার ছিল না।’

সিদ্ধার্থকে দেখে কখনো কি কিয়ারার মনে হয়েছে যে এমনই কাউকে খুঁজছিলেন? কিয়ারার উত্তর, ‘এমন কোনো মুহূর্ত তৈরি হয়নি, যা দেখে মনে হবে আমি তো একেই চাইছিলাম। কিন্তু আমার সিডের সঙ্গে কথা বলতে, গল্প করতে ভালো লাগত। সিদ্ধার্থকে আমি বিশ্বাস করি। ব্যক্তিগত ও পেশাগত জীবনেও সিদ্ধার্থের মতো বিশ্বাসযোগ্য আর কাউকে মনে হয়নি।’