ঢাকাশনিবার , ১৯ আগস্ট ২০২৩
  • অন্যান্য

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে চাকরির সুযোগ

অনলাইন ডেস্ক
আগস্ট ১৯, ২০২৩ ১১:৪৮ পূর্বাহ্ণ । ১২৫ জন

রাজস্ব খাতে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি)। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদসংখ্যা: ১৩
যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স বা কম্পিউটার-সম্পর্কিত যেকোনো বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি এবং সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপ্টিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

২. পদের নাম: অ্যাসোসিয়েট (বিসিপি-ডিআর), অ্যাসোসিয়েট (পরিকল্পনা), অ্যাসোসিয়েট (অডিট কমপ্লায়েন্স), অ্যাসোসিয়েট (কনটেন্ট ব্যবস্থাপনা), অ্যাসোসিয়েট (হেল্প ডেস্ক), অ্যাসোসিয়েট (প্রশিক্ষক পুল ব্যবস্থাপনা), সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার, সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, সহকারী ইঞ্জিনিয়ার (ফ্যাসিলিটিজ অপারেশন)।
পদসংখ্যা: ১০
যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার-সম্পর্কিত যেকোনো বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি এবং সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপ্টিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

৩. পদের নাম:  উপসহকারী প্রকৌশলী (সিভিল)
পদসংখ্যা: ১
যোগ্যতা: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস হতে হবে।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

৪. পদের নাম: উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)
পদসংখ্যা: ১
যোগ্যতা: ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস হতে হবে।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

বয়স: প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী ও বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

যেভাবে আবেদন: আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৪ আগস্ট ২০২৩।