ঢাকাবুধবার , ২২ নভেম্বর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া থেকে মনোনয়নপত্রসংগ্রহ করলেন যারা

স্টাফ রিপোর্টার
নভেম্বর ২২, ২০২৩ ৬:৫৪ অপরাহ্ণ । ৫১ জন

বগুড়ায় দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থী হতে মঙ্গলবার পর্যন্ত সাতটি আসনে বিভিন্ন রাজনৈতিক দলের মোট ২১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছে। বুধবার (২২ নভেম্বর) জেলা সিনিয়র নির্বাচন অফিসার মাহামুদ হাসান এ তথ্য জানিয়েছে।

মনোনয়নপত্র সংগ্রহকারীদের মধ্যে বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সরকার বাদল ও জেলার কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য মোহাম্মদ শোকরানা স্বতন্ত্র প্রার্থী হিসেবে যথাক্রমে বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) এবং বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসন থেকে মনোনয়নপত্র তুলেছেন। বগুড়া-৭ আসনে জাতীয় পার্টি থেকে তুলেছেন রাকিব হাসান।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের এমপি রেজাউল করিম তানসেন জাসদ থেকে এবং আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রানাও মনোনয়নপত্র তুলেছেন।

এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, তারা হলেন– বগুড়া-১ আসনে ইন্তাজুর রহমান ইন্তাজ, বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে আল ফারাজী মো. নুরুল ইসলাম ও বেলাল হোসেন; বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনে নজরুল ইসলাম নয়ন, বগুড়া-৪ আসনে মোশফিকুর রহমান, আশিকুর রহমান মতিন ও আরেফিন বাদল, বগুড়া-৬ (সদর) আসনে আবদুল মান্নান আকন্দ, স্বপন প্রামাণিক ও সৈয়দ কবির আহম্মেদ মিঠু; বগুড়া-৭ আসনে আমজাদ হোসেন, জুলফিকার আলী, আসাফুদৌলা সরকার, আতাউর রহমান, সংসদ সদস্য রেজাউল করিম বাবলু ও জিন্নাতুল ইসলাম।