ঢাকাবৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য

বগুড়া শাজাহানপুরে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

ষ্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ২৩, ২০২৩ ৯:৩৪ পূর্বাহ্ণ । ১৫০ জন

বগুড়ার শাজাহানপুরে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার পাঁচজন যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী ও শিশু রয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলার সুজাবাদ দহপাড়ার দ্বিতীয় বাইপাস মহাসড়কে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় লোকজন বাসটিতে আগুন ধরিয়ে দেন। তবে হাইওয়ে পুলিশ বলেছে সিএনজির গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে বাসটিতে আগুন লেগে পুড়ে যায়।

দুর্ঘটনায় নিহতদের মধ্যে তিন জনের নাম পাওয়া গেছে। তারা হলেন গাবতলীর কদমতলীর বাসিন্দা ও অটোরিকশা চালক হযরত আলী (৫০), ধুনটের বেড়েরবাড়ীর যাত্রী গোলাম রব্বানী বাদশা (৬০),বাগবাড়ির শাহানা আক্তার (৪০) ও তার নয় বছরের শিশু। আহত একজনকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশের ইন্সপেক্টার, জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গাইবান্ধা থেকে যাত্রীবাহী একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। আর সিএনজিচালিত অটোরিকশাটি বগুড়া থেকে যাত্রী নিয়ে ধুনট উপজেলায় যাচ্ছিল। পথে সুজাবাদ দহপাড়ায় পৌঁছালে রাস্তার ডানে মোড় নেয়ার সময় দুর্ঘটনাটি ঘটে।

এ সময় বাসের চাপায় অটোরিকশার চার যাত্রী ঘটনাস্থলে মারা যান। আর এক শিশু ও একজন পুরুষকে আহত অবস্থায় শজিমেক হাসপাতালে নেয়ার পথে শিশুটি মারা যায়।
এদিকে দুর্ঘটনার পরপরই উত্তেজিত স্থানীয় লোকজন বাসে আগুন ধরিয়ে দেয়। এতে বাসের পিছনের অংশ পুড়ে যায়।

এ বিষয়ে হাইওয়ে পুলিশের ওসি জয়নাল আবেদীন জানান, র্দুটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। স্থানীয়রা বলছে সিএনজি গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে আগুন লেগেছে।