ঢাকাবৃহস্পতিবার , ৯ মার্চ ২০২৩
  • অন্যান্য

বগুড়ায়  বিসিবি’র সিদ্ধান্ত প্রত্যাহারের দাবীতে মানববন্ধন অব্যাহত

হাসান শাব্বীর
মার্চ ৯, ২০২৩ ৬:১১ পূর্বাহ্ণ । ২৩০ জন
জামিলনগর যুবসংঘ ও মহল্লা ভিত্তিক সংগঠন ( সি.বি.ও )  এর  আয়োজনে  শহীদ চান্দু স্টেডিয়াম  গেটে   সকাল ১০ টায়   বিসিবি এর সিদ্ধান্ত প্রত্যাহারের দাবীতে  মানববন্ধন  অনুষ্ঠিত হয়েছে। 

বগুড়া  শহীদ চান্দু স্টেডিয়াম থেকে লোকবল ও মালামাল প্রত্যাহার করে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি) । জামিলনগর যুবসংঘ ও মহল্লা ভিত্তিক সংগঠন ( সি.বি.ও )  এর  আয়োজনে  শহীদ চান্দু স্টেডিয়াম  গেটে   সকাল ১০ টায়   বিসিবি এর সিদ্ধান্ত প্রত্যাহারের দাবীতে  মানববন্ধন  অনুষ্ঠিত হয়েছে।
 মানববন্ধনে বক্তব্য রাখেন  জামিলনগর যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি  ও  বগুড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ এরশাদুল বারী এরশাদ।  মানববদ্ধনে অংশ নিয়ে কাউন্সিলর এরশাদ বলেন – “  শহীদ চান্দু স্টেডিয়াম থেকে মালামাল , লোকবল সরিয়ে নেওয়ার  প্রতিবাদে আমরা এই মানবদ্ধনে দাড়িয়েছি ।      বিসিবি  সিদ্ধান্ত প্রত্যাহার করুক এটি ৮ নম্বর ওয়ার্ডের গণমানুষের দাবী । আমরা  চাই , বিসিবি এবং জেলা ক্রীড়া সংস্থার অন্তর্দন্দ্বে বগুড়াবাসী যেন ক্রিকেটের  জাতীয় পর্যায় থেকে বিচ্ছিন্ন না হয় । বিসিবি’র প্রতি  আবারও   জোড় দাবী  জানাচ্ছি  ,  উভয়ের  মধ্যে যথাযথ সমন্বয়ের  মাধ্যমে   শহীদ চান্দু স্টেডিয়ামে সকল কার্যক্রম যেন পুর্বের ন্যায়  সচল হয় । ”
মানবদ্ধনে জামিলনগর যুব সংঘের  সদস্যবৃন্দ,  মালগ্রাম, সেউজগাড়ী ,জামিলনগরসহ সমগ্র ওয়ার্ডে র  মহল্লা ভিত্তিক সংগঠন ( সি.বি.ও ) এর স্বেচ্ছাসেবকবৃন্দ সহ সর্বস্তরের ক্রীড়ামোদী জনসাধারণ উপস্থিত ছিলেন ।