ঢাকাশনিবার , ১১ মার্চ ২০২৩
  • অন্যান্য

প্রেমিক হাজির প্রেমিকার বিয়ে বাড়িতে

অনলাইন ডেস্ক
মার্চ ১১, ২০২৩ ৯:৫২ পূর্বাহ্ণ । ৬৫ জন
ছবি : সংগৃহীত

নবম শ্রেণির স্কুলছাত্রীর বিয়ের আয়োজন করেছেন তার পরিবার। তাই সকাল থেকে পুরো বাড়িতে চলছে আত্মীয়-স্বজনদের আনন্দ উল্লাস। দুপুর গড়াতেই বরযাত্রী এসে হাজির কনের বাড়িতে। আর এই খবর পৌঁছে যায় প্রেমিক জিহাদের কানে। মুহূর্তের মধ্যে প্রেমিক হাজির হয় তার প্রেমিকার বাড়িতে। আর বিয়ের দাবি করে চিৎকার শুরু করে। মুহূর্তে বিয়ে বাড়িতে আনন্দের স্থলে নেমে আসে আতঙ্কের ছায়া। নানা গুঞ্জনের বিষয়টি বর পক্ষ বুঝতে পেরে বিয়ের আসর থেকে চলে যায়।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১০ মার্চ) বিকেলে রাজশাহীর পুঠিয়া উপজেলার বারইপাড়া গ্রামে প্রেমিকার বাড়িতে। আর প্রেমিক জিহাদের বাড়ি শিলমাড়িয়া ইউনিয়নের শুকপাড়া গ্রামে।

প্রতিবেশী হারুন আলী বলেন, মেয়েটি পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। তার বাবা গাড়িচালক।

মেয়ের বিয়ের জন্য ভালো পাত্র পাওয়ায় শুক্রবার বিয়ের দিনক্ষণ ঠিক হয়। সে মোতাবেক বিয়ের সকল আয়োজন করা হয়। কিন্তু মেয়েটির আরেক জায়গায় সম্পর্ক থাকায় বরপক্ষ বিয়ে ভেঙে চলে যায়। তবে রাত ৮টা পর্যন্ত ওই ছেলেটি বিয়ের দাবি নিয়ে ওই মেয়ের বাড়িতে অবস্থান করতে দেখা গেছে।

 

ছাত্রীর চাচা জালাল উদ্দীন বলেন, প্রেমিক দাবি করা ছেলেটাকে বাড়িতে রাখা হয়েছে। ইতিমধ্যে তার বাড়িতে খবর দেওয়া হয়েছে। ছেলের অভিভাবকরা রাতের মধ্যে আসতে চেয়েছেন। তারা এলে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

এ ব্যাপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, মেয়ের বাড়িতে ছেলেটি অবস্থান করছে এমন কোনো খবর আমরা পাইনি। তবে খোঁজ নেয়া হচ্ছে।

তবে সদর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু বলেন, আমি ঘটনাটি শুনেছি। মেয়েটি তার প্রেমিককে বিয়ে করবে বলে জানালে বরপক্ষ চলে যায়।