ঢাকাসোমবার , ১৪ আগস্ট ২০২৩
  • অন্যান্য

পিএসজিতে থাকতে চান না নেইমার,আল হিলালে যাচ্ছেন নেইমার!

স্পোর্টস ডেস্ক
আগস্ট ১৪, ২০২৩ ১২:৪৫ অপরাহ্ণ । ৯৬ জন
পিএসজিতে থাকতে চান না নেইমার

পিএসজিতে থাকতে চান না নেইমার। লা প্যারিসিয়ান ক্লাবটিও ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে রাখতে চায় না। নেইমারের প্যারিস ত্যাগের জোর সম্ভাবনা থাকলেও পরবর্তী গন্তব্য নিয়ে রয়েছে ধোঁয়াশা। একদিন আগে বৃটিশ গণমাধ্যম ডেইলি স্টার জানায়, ২ বছরের চুক্তিতে বার্সেলোনায় ফিরছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। রাত পোহাতেই নতুন খবর দিলো আরএমসি স্পোর্টস। ফরাসি গণমাধ্যমটি জানিয়েছে, সৌদি আরবের একটি ক্লাবের সঙ্গে চুক্তি করা থেকে এক ধাপ দূরে রয়েছেন নেইমার।

নেইমারের সৌদি আরব গমনের খবরটা প্রথমে জানান দল বদলবিষয়ক নির্ভরযোগ্য সাংবাদিক ফাব্রিজিও রোমানো। ইতালিয়ান এই স্পোর্টস জার্নালিস্ট টুইটারে লিখেন, ‘আল হিলাল নেইমার জুনিয়রের জন্য প্রস্তাব দিয়েছে। সূত্র জানিয়েছে, প্রস্তাবটা বিশাল অঙ্কের।

রোমানোর এই টুইটের পরপরই আরএমসি স্পোর্টস নেইমারের সৌদি আরবে যাওয়ার সম্ভাবনা নিয়ে খবর প্রকাশ করে। গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, ‘নেইমার সৌদি আরবের পরাশক্তি দলের সঙ্গে চুক্তি করা থেকে আর মাত্র এক ধাপ দূরে।’ আরএমসি স্পোর্টস সৌদি প্রো লীগের দলটির নাম প্রকাশ না করলেও চলমান গুঞ্জনে বোঝার বাকি নেই যে, এটি আল হিলাল এফসি। রোমানো এরপর আরেকটি টুইট করেন।

সেখানে তিনি লিখেছেন, ‘আলোচনা চলছে। অফিসিয়াল কাগজপত্র নেইমারের আলোচকদের কাছে পাঠানো হয়েছে। নেইমার ও আল হিলালের পরের ধাপের আলোচনা শুরু হয়েছে।’

প্রাক-মৌসুম প্রস্তুতির এশিয়া সফর থেকে ফিরে নেইমার আনুষ্ঠানিকভাবে ক্লাবকে জানিয়ে দেন, তিনি আর থাকতে চান না। এরপর নেইমার-ভেরাত্তিসহ পাঁচ খেলোয়াড়কে ডেকে নতুন ক্লাব খোঁজার নির্দেশ দেয় পিএসজির ক্রীড়া পরিচালক লুইস ক্যাম্পোস এবং কোচ লুইস এনরিকে। মৌসুম শুরুর আগে খেলোয়াড়দের অফিসিয়াল ফটোশুটে নেইমারকে রাখেনি পিএসজি। এমনকি ফরাসি লিগ ওয়ানের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে লঁরিয়ের বিপক্ষেও নেইমারকে রাখেনি লা প্যারিসিয়ানরা। গত মে মাসে পিএসজির উগ্র সমর্থকগোষ্ঠী আল্ট্রা নেইমারের বাড়ির সামনে বিক্ষোভ করে। ফরাসি গণমাধ্যম লেকিপের খবর, সমর্থকদের বিরূপ আচরণে পিএসজির ওপর থেকে মন উঠে গেছে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের। ছয় মৌসুম পিএসজির হয়ে খেলার পরও ভক্তদের এই সমালোচনার কারণ বুঝতে পারছেন না নেইমার।