ঢাকাবুধবার , ১৯ এপ্রিল ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

দ্বিতীয় বারের মতো সন্তানের বাবা হচ্ছেন নেইমার

অনলাইন ডেস্ক
এপ্রিল ১৯, ২০২৩ ২:১৬ অপরাহ্ণ । ৫৮ জন
ছবি : সংগৃহীত

পায়ের চোটে নেইমারের মৌসুম আগেই শেষ হয়ে গেছে। গত ফেব্রুয়ারিতে পিএসজির হয়ে একটি ম্যাচে চোট পান ব্রাজিল তারকা। দোহায় অস্ত্রোপচার করানোর পর এখন চোট থেকে সেরে ওঠার পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন নেইমার। এরই মধ্যে একটা সুখবর দিয়েছেন ৩১ বছর বয়সী এই তারকা। দ্বিতীয় বারের মতো সন্তানের বাবা হচ্ছেন নেইমার।

প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির গর্ভে তার সন্তান। সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমারের সঙ্গে নিজের ‘বেবি বাম্প’ এর ছবি প্রকাশ করে খবরটি নিশ্চিত করেছেন ব্রুনা। এমন খবর জানার পর ভক্তরা শুভেচ্ছা এবং শুভকামনা জানানো শুরু করেন।

ব্রুনা মোট পাঁচটি ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে, নীল শর্টস ও ক্রিমে রংয়ের টি–শার্ট পরা নেইমার তার প্রেমিকা ব্রুনার ‘বেবি বাম্প’ এ চুমু খাচ্ছেন। এমন কিছু ছবির সঙ্গে ক্যাপশনে মা হতে যাওয়ার সুখবরটি পর্তুগিজ ভাষায় জানান ব্রুনা। ব্রুনার এই পোস্টে নেইমারের ক্লাব ও জাতীয় দলের সতীর্থদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

ব্রুনার আইডি থেকে শেয়ার করা ছবিতে তিনি লিখেছেন: ‘আমরা আমাদের ভালোবাসা পূর্ণ করতে তোমার (অনাগত সন্তান) জন্য অপেক্ষা করছি। অনেক পরিকল্পনা সাজানো হয়েছে তোমাকে ঘিরে।’

ব্রুনা আরও লিখেছেন, ‘পুত্র আমার, তোমার জন্য সুন্দর একটি পরিবার অপেক্ষা করছে। যেখানে তোমার ভাই, দাদা-দাদি এবং চাচা-চাচিরা তোমাকে খুব ভালোবাসবে। তুমি সুস্থভাবে এসে আমাদের স্বপ্ন পূর্ণ কর।’

সংবাদমাধ্যমের খবর, ২০২১ সাল থেকে ব্রুনার সঙ্গে থাকা শুরু করেন ব্রাজিল তারকা। বিষয়টি জানাজানি হয় ২০২২ সালের জানুয়ারিতে। এরপর আগস্টে তাদের আলাদা হয়ে যাওয়ার গুঞ্জন ওঠে। তবে নেইমারের ৩১তম জন্মদিনে আবারও মিলে যাওয়ার খবর পাওয়া যায়। এরপরেই এই সুখবরটি এলো। নেইমার ও ব্রুনার জীবনে এটাই হতে যাচ্ছে প্রথম সন্তান।

এর আগে ২০১১ সালে মাত্র ১৯ বছর বয়সে প্রথমবারের মতো বাবা হয়েছিলেন নেইমার। তার ছেলের নাম ডেভিড লুকা। নেইমার ও তার সাবেক বান্ধবী ক্যারোলিনা দান্তাসের সন্তান লুকা।