ঢাকাবুধবার , ১ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য

জয়ের ব্যাপারে হিরো আলম শতভাগ আশাবাদী

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ১, ২০২৩ ১০:৪৪ পূর্বাহ্ণ । ৯২ জন
বগুড়া-৬ এবং ৪ দুই আসনেই স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম

বগুড়া-৬ এবং ৪ দুই আসনেই স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম ভোট দিয়ে বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এখন পর্যন্ত ভোটের পরিবেশ সুন্দর আছে।

বুধবার সকাল সাড়ে ৯টায় বগুড়া সদরের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ে ভোট প্রদান শেষে গণমাধ্যমকর্মীদের তিনি এসব কথা বলেন।

হিরো আলম বলেন, ‘কাহালু-নন্দীগ্রামে খোঁজ নিয়েছি আমার অবস্থান ভাল আছে। সময় বাড়ার সাথে সাথে ভোটারও বাড়বে। বগুড়া-৬ আসনে গোলমালের আশংকা করছিলাম। আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কঠোরভাবে দায়িত্ব পালন করবেন বলে আমি আশা করি।’

বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম জানান, বগুড়ার দুটি আসনে প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসার সদস্য মোতায়েন রয়েছে। এছাড়া পুলিশ, এপিবিএন, ব্যাটালিয়ন আনসারের সমন্বয়ে ১৭ টি মোবাইল ফোর্স, ১০টি স্ট্রাইকিং ফোর্স, ১০ প্লাটুন বিজিবি দায়িত্ব পালন করছেন। এর পাশাপাশি জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, নির্বাহি ম্যাজিষ্ট্রেটগন দায়িত্ব পালন করছেন।

বগুড়া ৪ ও ৬ আসনের প্রার্থী ও ভোটার সংখ্যাঃ

বগুড়া—৬ সদর আসনে আ’লীগ প্রার্থী রাগেবুল আহসান রিপু, জাপার প্রার্থী নুরুল ইসলাম ওমরসহ জাসদ স্বতন্ত্র মিলে মোট ১১ জন। এই আসনে ভোটকেন্দ্র ১৪৩ টি এবং মোট ভোটার রয়েছেন ৪ লাখ ১০ হাজার ৭শত ৪৩ জন।

বগুড়া—৪ (কাহালু—নন্দীগ্রাম আসনে জাসদ প্রার্থী রেজাউল করিম তানসেন, জাপার শাহীন মোস্তফা কামাল ফারুকসহ স্বতন্ত্র মিলে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই আসনে ভোট কেন্দ্র ১১২ টি এবং মোট ভোটার রয়েছেন ৩ লাখ ২৮ হাজার ৪শ ৬৯ জন।