ঢাকাসোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

জনবল নিয়োগ দেবে সময় টিভি

admin
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৮:৫৮ পূর্বাহ্ণ । ১৬০ জন

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘সময় টেলিভিশন’ (সময় মিডিয়া লি.)। প্রতিষ্ঠানটি একাধিক পদে জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: ট্রেইনি, প্ল্যাটফর্ম ম্যানেজমেন্ট

ডিপার্টমেন্ট: প্ল্যাটফর্ম ম্যানেজমেন্ট।

কাজের প্রকৃতি: ডেস্ক জব।

কাজের ধরন: ফুল টাইম

শিক্ষাগত যোগ্যতা: ইউজিসি অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় স্নাতক পাস।

দায়িত্বসমূহ: সামাজিক যোগাযোগ মাধ্যমের (ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটার) সর্বশেষ গতিধারা সম্পর্কে পর্যালোচনা/গবেষণা; সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের জন্য কন্টেন্ট তৈরি করা (উদাহরণস্বরূপ: ইনস্টাগ্রাম পোস্ট ও ফেসবুক স্টোরি); ব্যবসায়িক লক্ষ্যে পৌঁছানোর উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়া স্ট্র্যাটেজি তৈরি এবং বাস্তবায়ন করা; ইনস্টাগ্রামে নিজেদের ব্র্যান্ড ডেভেলপমেন্ট করার জন্য প্রয়োজনীয় পরিকল্পনা করা; স্ট্র্যাটেজি তৈরি এবং বাস্তবায়ন করা; ওয়েব এডিটরিয়াল, মার্কেটিং, সেলস এবং নিউজ ডেস্কের মতো অন্যান্য টিমের সঙ্গে সমন্বিত হয়ে কাজ করা; ব্র্যান্ড সচেতনতা বৃদ্ধি করতে নতুন পরিকল্পনা এবং বাস্তবায়ন করা; সোশ্যাল মিডিয়ার সঙ্গে সম্পর্কিত প্রযুক্তিসমূহের ডিজাইন টুলস এবং অ্যাপ্লিকেশনস সম্পর্কে আপ-টু-ডেট থাকা; সোশ্যাল মিডিয়াতে আসা যাবতীয় প্রশ্নের যথোপযুক্ত উত্তর দেয়া এবং তথ্য দিয়ে ও নিয়ে সাহায্য করা।

অভিজ্ঞতা: সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলো (ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, ইউটিউব, পিন্টারেস্ট) সম্পর্কে প্রয়োজনীয় ধারণা থাকা; অ্যাডোবি ফটোশপ সম্পর্কে অভিজ্ঞতা; বাংলায় কন্টেন্ট লেখা সম্পর্কে অভিজ্ঞতা; গুগোল অ্যানালিটিক্স, এস.ই.ও এবং কি ওয়ার্ড রিসার্চ সম্পর্কে ধারণা থাকা; টিমের সঙ্গে সমন্বিতভাবে কাজ করার মনোভাব থাকা; রোস্টার মেনে ডিউটি এবং নাইট শিফটে কাজ করার মনোভাব থাকা।

বেতন ও সুযোগ-সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। সঙ্গে ৩টি উৎসব বোনাস, বার্ষিক বেতন বৃদ্ধির সুবিধা, কমপ্লিমেন্টারি ব্রেকফাস্ট-লাঞ্চ-স্ন্যাকস এবং ডিনার সুবিধা, মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি।

কর্মস্থল: ঢাকা।

পদের নাম: ডিজিটাল অ্যাড অপারেশন্স স্পেশালিস্ট

ডিপার্টমেন্ট: সফটওয়্যার ডেভেলপমেন্ট অ্যান্ড সলিউশন

কাজের প্রকৃতি: ডেস্ক জব।

কাজের ধরন: ফুল টাইম।

শিক্ষাগত যোগ্যতা: ইউজিসি অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাস।

দায়িত্বসমূহ: বিজ্ঞাপনদাতাদের পে পার ক্লিক পদ্ধতিতে সার্ভিস দেয়া; গুগল অ্যাড ম্যানেজার, অ্যাডসেন্স ও অন্যান্য সার্চ টুলস ব্যবহার এবং বিজ্ঞাপনদাতাদের স্বতন্ত্র অ্যাকাউন্ট পরিচালনা, পর্যালোচনা ও সম্পাদন করা; দৈনিক ও মাসিক বাজেটের ক্যাপ, ইমপ্রেশন, শেয়ার এবং অন্যান্য মেট্রিক্স মেইনটেইন ও মূল্যায়ন  করা; পিপিসি সাইকোলজি ও  ওয়েবসাইটে রিয়েল টাইম ডেমোস্টেশন বোঝা ও বিশ্লেষণ করা; সার্চ ইঞ্জিন এবং পিপিসি সংক্রান্ত ট্রেন্ড ও ডেভেলপমেন্টের সঙ্গে সমন্বয় বজায় রাখা; অ্যাডভার্টাইজিং ট্রেন্ডস গবেষণা করা।

অভিজ্ঞতা: গুগল অ্যাড ম্যানেজার, অ্যাডসেন্স এবং এর বাস্তব প্রয়োগের অভিজ্ঞতা থাকতে হবে; গুগল অ্যাড ম্যানেজারের বিভিন্ন ফিচার, যেমন: অ্যাড ইউনিট, লাইন আইটেম, প্লেসমেন্টস, অর্ডার, ক্রিয়েটিভস ইত্যাদির সম্পর্কে ভালো ধারণা থাকা; কিওয়ার্ড রিসার্চের সঠিক ধারণা থাকতে হবে; পে পার ক্লিক অ্যাডভার্টাইজিং এবং সার্চ ইঞ্জিন মার্কেটিং (এসইএম)-এ ১/২ বছরের অভিজ্ঞতা (বি. দ্র.: দক্ষ প্রার্থীদের জন্য এই শর্ত শিথিল হতে পারে); গুগল অ্যানালিটিক্স, ইন্টারনাল টুলস এবং অন্যান্য সফটওয়্যার ব্যবহার করে ওয়েবসাইট অ্যানালাইসিসের অভিজ্ঞতা থাকতে হবে; মিডিয়া বায়িং ইকোসিস্টেমে জ্ঞান থাকা, এনালিটিক্যাল স্কিল থাকা।

বেতন ও সুযোগ-সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। সঙ্গে ৩টি উৎসব বোনাস, বার্ষিক বেতন বৃদ্ধির সুবিধা, কমপ্লিমেন্টারি ব্রেকফাস্ট-লাঞ্চ-স্ন্যাকস এবং ডিনার সুবিধা, মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি।

কর্মস্থল: ঢাকা।

আবেদনের নিয়ম

‘ট্রেইনি (প্ল্যাটফর্ম ম্যানেজমেন্ট)’ এবং ‘ডিজিটাল অ্যাড অপারেশন্স স্পেশালিস্ট’ পদে আবেদনের শেষ তারিখ ১৮ ফেব্রুয়ারি, ২০২৩।

‘ট্রেইনি (প্ল্যাটফর্ম ম্যানেজমেন্ট)’ পদে আবেদনের জন্য ক্লিক করুন এখানে

‘ডিজিটাল অ্যাড অপারেশন্স স্পেশালিস্ট’ পদে আবেদনের জন্য ক্লিক করুন এখানে