ঢাকাবুধবার , ২৯ মার্চ ২০২৩
  • অন্যান্য

কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইডে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন প্রায় দেড় লাখ

অনলাইন ডেস্ক
মার্চ ২৯, ২০২৩ ২:৩৮ অপরাহ্ণ । ১০৩ জন
ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে রোহিঙ্গা রেসপন্স প্রোগ্রামে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ই-মেইলে পাঠাতে হবে।

  • পদের নাম: লাইভলিহুডস অ্যান্ড স্কিলস ডেভেলপমেন্ট অ্যাডভাইজর
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: অ্যাগ্রিকালচারাল সায়েন্স, অর্থনীতি বা অ্যাগ্রিকালচারাল ব্যাকগ্রাউন্ডসহ বিজনেস বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতীয়/ আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় হিউম্যানিটারিয়ান/ রিকোভারি বা রেসিলিয়েন্স ফুড সিকিউরিটি অ্যান্ড লাইভলিহুডস প্রোগ্রামে অন্তত সাত বছরের (নারীদের জন্য পাঁচ বছর) চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। লাইভলিহুডস, স্কিল ডেভেলপমেন্ট, ফুড সিকিউরিটি, ক্যাশ বেজড প্রোগ্রামিং, অ্যাগ্রিকালচারাল রিভাইভাল, সাপোর্ট ফর ট্রেড অ্যান্ড স্মল বিজনেস/ এন্টারপ্রেনিউরশিপের যেকোনো একটি ক্ষেত্রে অভিজ্ঞ হতে হবে। লাইভলিহুডস অ্যান্ড স্কিল ডেভেলপমেন্ট–কেন্দ্রিক জেন্ডার ট্রান্সফরমেটিভ প্রোগ্রামিংয়ে অভিজ্ঞ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। প্রশিক্ষণ দেওয়ার সক্ষমতা থাকতে হবে। কক্সবাজার ও রোহিঙ্গা রেসপন্সে কাজের অভিজ্ঞতা থাকলে ভালো। সাংগঠনিক ও নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। সমস্যা সমাধানে পারদর্শী ও যোগাযোগে দক্ষ হতে হবে।
  • বয়স: সর্বোচ্চ ৬০ বছর
    চাকরির ধরন: চুক্তিভিত্তিক
    কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
    বেতন: মাসিক বেতন ১,৪৩,৭৪৫ থেকে ১,৪৯,৪৯৫ টাকা।
    সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, জীবন ও স্বাস্থ্যবিমা, ওপিডি ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।
  • আবেদন যেভাবে
    আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে ছবি, জাতীয় পরিচয়পত্র ও টিআইএন সার্টিফিকেটসহ এই recruitment.bgd@concern.net ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

    আবেদনের শেষ সময়: ১০ এপ্রিল ২০২৩।