ঢাকামঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য

এই শীতে বিয়ে করেছেন যেসব ক্রিকেট তারকা

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ৭, ২০২৩ ৭:৫৩ পূর্বাহ্ণ । ১০৩ জন

শীত এলেই যেন বিয়ের ধুম পড়ে। বিশেষ করে উপমহাদেশের দেশগুলোতে। নতুন বছরের শুরুতেই বিবাহ অভিযানে নেমে পড়েছেন অনেকেই। নতুন জীবন শুরু করতে এই মৌসুমকেই পছন্দের তালিকার শীর্ষে রাখেন অনেকে।

তবে ক্রিকেটারদের শীতকাল, গ্রীষ্মকাল বলে কিছু নেই। প্রায় সারাবছর জুড়েই থাকে খেলা। অবসরের সময় কম। তবুও অন্য সবার মতো এই মৌসুমে বিয়ে করা থেকে পিছিয়ে নেই ক্রিকেটাঙ্গনের তারকারাও। এই শীতে বিয়ের পিঁড়িতে বসেছেন একঝাঁক তারকা ক্রিকেটার। চলুন এক নজরে জেনে নেয়া যাক, কোন কোন ক্রিকেটাররা জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন।

শাহিন শাহ আফ্রিদি

গত শুক্রবার (৩ ফেব্রুয়ারি) পাকিস্তানের করাচিতে পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদির মেয়ে আনসাকে বিয়ে করেন পাকিস্তানের তারকা পেসার শাহিন আফ্রিদি। শাহিন ও আনশার বিয়ে সম্পন্ন হয় করাচির একটি মসজিদে। সেখানে পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন পাকিস্তানের বর্তমান ও সাবেক ক্রিকেটাররা।  শহীদ আফ্রিদির বড় মেয়ে আনশাকে বহুদিন ধরেই পছন্দ ছিল শাহিনের। সেই কথা জানতে পেরে শহীদ আফ্রিদির সঙ্গে যোগাযোগ করে শাহিনের পরিবার। প্রথমে মেনে না নিলেও পরবর্তীতে দুই পরিবারের সম্মতিতেই শাহিন-আনশার বাগদান সম্পন্ন হয়। এবার হয়ে গেল বিয়ের আনুষ্ঠানিকতা।

শাদাব খান

চলতি বছরের জানুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসেন পাকিস্তান ক্রিকেট দলের সহ-অধিনায়ক শাদাব খান। পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার সাকলায়েন মোস্তাকের মেয়ে সানা সাকলায়েনকে বিয়ে করেন ২৪ বছর বয়সী এই ক্রিকেটার। অনেকটা চুপিসারে বিয়ে করেন শাদাব। বিশেষ কাউকে আমন্ত্রণ জানাননি তিনি। এতটাই নিরবে বিয়ের কাজ সেরেছেন শাদাব যে, জাতীয় দলের তার সতীর্থদেরকেও আমন্ত্রণ জানাননি। পরবর্তীতে বিয়ের বিষয়টি ফেসবুকে পোস্টের মাধ্যমে সবাইকে জানান এই ক্রিকেটার।

শান মাসুদ

নতুন জীবনে পা রেখেছেন পাকিস্তানের আরেক ব্যাটার শান মাসুদ। পাকিস্তানের পেশোয়ারে কনে নিশে খানের সঙ্গে তার বিবাহ সম্পন্ন হয়। তার বিয়েতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ আফ্রিদি, বাবর আজম এবং অলরাউন্ডার শাদাব খানসহ জাতীয় দলের বর্তমান ও সাবেক তারকা ক্রিকেটাররা। সেই আয়োজনে গান গেয়ে সবাইকে চমকে দেন পাকিস্তানি তারকা ব্যাটার সরফরাজ আহমেদ।

হারিস রউফ

গত বছরের ডিসেম্বরে বিয়ে করেন পাকিস্তানের তারকা পেসার হারিস রউফ। ইসলামাবাদে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে বিয়ে সম্পন্ন করেন ২৯ বছর বয়সী এই পাকিস্তানি পেসার। পাত্রী মুনজা মাসুদ ইসলামাবাদ ভিত্তিক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও মডেল। রউফের বিয়েতে উপস্থিত ছিলেন জাতীয় দলের সতীর্থ ও বন্ধুরা।

লোকেশ রাহুল

পাকিস্তানিদের মতো বিয়েতে পিছিয়ে নেই ভারতীয় ক্রিকেটাররাও। চলতি বছরের জানুয়ারিতে বলিউড অভিনেত্রী আথিয়া শেঠিকে বিয়ে করেন ভারতীয় জাতীয় দলের এই তারকা ক্রিকেটার। কনে আথিয়া ভারতের জনপ্রিয় বলিউড তারকা সুনীল শেঠির মেয়ে। মে মাসেই আইপিএল শেষে ক্রিকেটার ও বলিউড তারকাদের নিয়ে রাহুল ও আথিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। রাহুলের ক্রিকেট সঙ্গীদের পাশাপাশি সুনীল ও আথিয়ার বলিউড সঙ্গীরাও সেই আয়োজনে যোগ দেবেন।

অক্ষর প্যাটেল

রাহুলের পর বিয়ে সেরে নিলেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের স্পিনার অক্ষর প্যাটেল। রাহুলের মতো চুপিসারে বিয়ের কাজ সেরে ফেলার চেষ্টা করলেও ব্যর্থ হন তিনি। ঠিকই বিয়ের ছবি ছড়িয়ে পড়ে ফেসবুকে। দীর্ঘদিনের প্রেমিকা মেহার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অক্ষল। স্ত্রী মেহা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।